১৮ ঘণ্টা আগের আপডেট সন্ধ্যা ৬:২১ ; মঙ্গলবার ; মার্চ ২৬, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

পাথরঘাটায় ছাত্রলীগের হামলায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন

বরিশাল টাইমস রিপোর্ট
১০:১৭ অপরাহ্ণ, মার্চ ১০, ২০১৮

বরগুনার পাথরঘাটায় ছাত্রলীগের হামলায় নিহত ছাত্রদল নেতা মো. আসাদুল্লাহকে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। শনিবার (১০ মার্চ) দুপুর ১২টার দিকে তার দাফন সম্পন্ন হয়। এর আগে সকাল সাড়ে ১০টার দিকে অ্যাম্বুলেন্সে করে তার মরদেহ পাথরঘাটা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে নিয়ে আসা হয়।

আসাদুল্লাহর জানাযায় উপস্থিত ছিলেন বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন, পাথরঘাটা পৌর মেয়র আনোয়ার হোসেন আকন, পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন, বরগুনা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আব্দুল হালিম, জেলা ছাত্রদলের সদস্য মো. তুহিন, পাথরঘাটা উপজেলা বিএনপির সভাপতি মতিউর রহমান মোল্লা, সাধারণ সম্পাদক চৌধুরী মো. ফারুক, উপজেলা বিএনপির উপদেষ্টা ও সাবেক চেয়ারম্যান মো. হাবিবুর রহমান, পৌর বিএনপি সাবেক সভাপতি খলিলুর রহমান প্রমুখ।

জানাযার আগে বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মী আসাদুলের মৃত্যুতে এক মিনিট নিরবতা পালন করে।

প্রসঙ্গত, ২৩ ফেরুয়ারি বিকেল সাড়ে ৩টার দিকে শত্রুতার জের ধরে পৌর ছাত্রলীগের সহসম্পাদক মো. সোহাগ মিয়া ওরফে আতুর সোহাগ ও তার সহযোগী রুবেল কুটিয়ালসহ কয়েকজন প্রকাশ্যে ধারালো ছুরি দিয়ে আসাদুল্লাহকে এলোপাতাড়ি কোপায়। এতে তার ফুসফুস, কিডনি ও হৃৎপিণ্ড ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনার পর ১৪ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শুক্রবার দুপুর ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ’র ৬ নম্বর বেডে মারা যান তিনি।

বরগুনা, রাজনীতির খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  লাল সবুজের দিন, আজ ২৬ মার্চ  স্বাধীনতার ঘোষণা, বঙ্গবন্ধুর স্বকণ্ঠে  প্রধানমন্ত্রীর নির্দেশ ভাঙনরোধে দ্রুত পদক্ষেপ নেয়া হচ্ছে: জাহিদ ফারুক  ২৫ মার্চ কালরাত্রিতে বরিশালে মোমবাতি প্রজ্জলনে শহীদদের স্মরণ  ৭ বছরের শিশুকে ধর্ষণ করলেন মাদ্রাসা শিক্ষক  পানিসম্পদ প্রতিমন্ত্রীর সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মধুর সৌজন্য সাক্ষাত  আজ ২৫ মার্চ সেই বিভীষিকাময় কালরাত  আজ রাত ৯টায় অন্ধকার হচ্ছে পুরো দেশ  ‘আ’লীগের ক্যাডাররা প্রকাশ্যে নৌকায় সিল পিটিয়েছে’  একই পরিবারের ৫ জনের ইসলাম গ্রহণ