৩ ঘণ্টা আগের আপডেট

পাথরঘাটায় ছাত্রলীগের হামলায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন

বরিশাল টাইমস রিপোর্ট ১০:১৭ অপরাহ্ণ, মার্চ ১০, ২০১৮

বরগুনার পাথরঘাটায় ছাত্রলীগের হামলায় নিহত ছাত্রদল নেতা মো. আসাদুল্লাহকে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। শনিবার (১০ মার্চ) দুপুর ১২টার দিকে তার দাফন সম্পন্ন হয়। এর আগে সকাল সাড়ে ১০টার দিকে অ্যাম্বুলেন্সে করে তার মরদেহ পাথরঘাটা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে নিয়ে আসা হয়।

আসাদুল্লাহর জানাযায় উপস্থিত ছিলেন বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন, পাথরঘাটা পৌর মেয়র আনোয়ার হোসেন আকন, পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন, বরগুনা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আব্দুল হালিম, জেলা ছাত্রদলের সদস্য মো. তুহিন, পাথরঘাটা উপজেলা বিএনপির সভাপতি মতিউর রহমান মোল্লা, সাধারণ সম্পাদক চৌধুরী মো. ফারুক, উপজেলা বিএনপির উপদেষ্টা ও সাবেক চেয়ারম্যান মো. হাবিবুর রহমান, পৌর বিএনপি সাবেক সভাপতি খলিলুর রহমান প্রমুখ।

জানাযার আগে বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মী আসাদুলের মৃত্যুতে এক মিনিট নিরবতা পালন করে।

প্রসঙ্গত, ২৩ ফেরুয়ারি বিকেল সাড়ে ৩টার দিকে শত্রুতার জের ধরে পৌর ছাত্রলীগের সহসম্পাদক মো. সোহাগ মিয়া ওরফে আতুর সোহাগ ও তার সহযোগী রুবেল কুটিয়ালসহ কয়েকজন প্রকাশ্যে ধারালো ছুরি দিয়ে আসাদুল্লাহকে এলোপাতাড়ি কোপায়। এতে তার ফুসফুস, কিডনি ও হৃৎপিণ্ড ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনার পর ১৪ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শুক্রবার দুপুর ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ’র ৬ নম্বর বেডে মারা যান তিনি।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  বরিশালে পুলিশের ধাওয়ায় নদীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  মাদকের হোলসেলর অনিক চৌধুরী ইয়াবাসহ গ্রেপ্তার  পটুয়াখালীতে মাদক বিক্রেতার কারাদণ্ড  শিগগির ভাসবে রিমোটে নিয়ন্ত্রিত ‘এমভি মানামি’  খালি পেটে এক টুকরো হলুদ খান, দেখুন রোগমুক্তির যাদু!  ১০ জেলায় নতুন ডিসি  বরিশাল অঞ্চলে ১০ আসন চাইবে জাতীয় পার্টি  চারটি রোগের কাছে হারছে মানুষ  নাইজেরিয়ায় কলেরা সংক্রমণ; ৯৭ জনের মৃত্যু  অস্কারে যাচ্ছে ফারুকীর ডুব
error: Content is protected by BarishalTimes !!