• Youtube
  • google+
  • twitter
  • facebook

প্রেমে প্রতারিত হয়ে প্রেমিকের বাড়িতে স্কুলছাত্রীর অনশন

বরিশাল টাইমস রিপোর্ট৮:৪৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০১৮

ঝালকাঠির নলছিটিতে প্রেমে প্রতারিত হয়ে প্রেমিকের বাড়িতে হাজির হয়ে অনশন করেছে দশম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রী। মঙ্গলবার সকালে প্রেমিকা অনশন শুরু করলে বাড়ি থেকে কৌশলে পালিয়ে যান প্রেমিক মুশফিকুর রহমান অনিক। এসময় অনশনকারী প্রেমিকার ওপর প্রেমিকের আত্মীয়-স্বজনরা হামলা চালালে স্থানীয় থানা পুলিশকে মুঠোফোনে তাৎক্ষণিক অবহিত করেন ওই ছাত্রী।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত পরিস্থিতি প্রাথমিকভাবে শান্ত করে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। সন্ধ্যার পর ওই ছাত্রীকে তার বাবা-মা’র জিম্মায় দেওয়া হয়। বিষয়টি এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি করলেও কোনো সুরাহা না হওয়ায় অনেকের মাঝে ক্ষোভের সঞ্চার হয়েছে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের সিদ্ধকাঠি গ্রামের আব্দুল কুদ্দুছ হাওলাদারের কলেজ পড়ুয়া ছেলে মুশফিকুর রহমান অনিকের সঙ্গে সিদ্ধকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ওই ছাত্রীর কিছুদিন আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের সূত্রে ওই স্কুলছাত্রী মঙ্গলবার সকালে প্রেমিকের বাড়িতে গেলে তার আত্মীয়-স্বজনরা তাকে তাড়িয়ে দেয়। পরে পুলিশ এসে মেয়েটিকে থানায় নিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, অনিকের বাবা আব্দুল কুদ্দুছ হাওলাদার ডেলটা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির নলছিটি উপজেলা ব্রাঞ্চ ম্যানেজার হিসেবে কর্মরত। তিনি উপজেলা বিএনপির প্রথম সারির নেতা।

অনশনকারী স্কুলছাত্রী সাংবাদিকদের বলেন, নয় মাস ধরে অনিকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক চলছিল। অনিক তাকে বিয়ের আশ্বাস দিয়েছে। সোমবার বিকেলে অনিক তাকে বরিশালের আমতলা মোড় এলাকার একটি আবাসিক হোটেলে নিয়ে যায়। ভোররাতে তাকে একা হোটেলে রেখে অনিক পালিয়ে যায়। এরপর সে বরিশাল থেকে ফিরে অনিকের বাড়িয়ে যায়।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন বলেন, থানায় কেউ কোনো অভিযোগ না করায় ওই স্কুলছাত্রীকে তার বাবা-মা’র জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।

লাইভ

টপ