৮ মিনিট আগের আপডেট বিকাল ৪:৪৭ ; মঙ্গলবার ; ডিসেম্বর ১৮, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

গৌরনদীতে মাদরাসাছাত্রীর আত্মহত্যা

বরিশাল টাইমস রিপোর্ট
৬:০১ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৮

বরিশালের গৌরনদী উপজেলার মাগুরা নেছারিয়া দাখিল মাদরাসার দাখিল পরীক্ষার্থী নুর-নাহার (১৬) ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার মাগুরা মহুর্জারপাড় গ্রামের হাজী মজিবুর রহমান হাওলাদারের মেয়ে।

পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শুক্রবার সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ঘটনাস্থল পরিদর্শনকারী গৌরনদী থানা পুলিশের এসআই মো. শামচুউদ্দিন জানান, দাখিল পরীক্ষা ঘনিয়ে আসলেও নুর নাহার পড়াশোনা না করায় মা শেফালী বেগম গত বৃহস্পতিবার বকাঝকা করে। অভিমান করে বৃহস্পতিবার রাতে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে। রাতে তার ভাই হাফেজ হামজালাল হাওলাদার জানালার ফাঁক দিয়ে বোনকে ঝুলতে দেখে চিৎকার দেয়। রাতেই নুর নাহারের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য ছাত্রীর মৃতদেহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় নুর নাহারের বাবা থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

 

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নির্বাচনী সহিংসতায় আমরা উদ্বিগ্ন: মার্কিন রাষ্ট্রদূত  সেই বৃদ্ধার মৃত্যু  কৃষকদের ঋণ মওকুফ না করা পর্যন্ত মোদিকে ঘুমাতে দেব না  পিয়া বিপাশার টার্গেটে ইমন  গুগলের পরিষেবা ব্যবহারে বিভ্রাট  তরুণ দম্পতিদের ঋণ দেবে বিএনপি  সালমান খানের স্ত্রী-সন্তানের খবর দিলেন শাহরুখ  ভুলভ্রান্তি হলে ক্ষমা চাই : শেখ হাসিনা  ১ বছর স্মার্টফোন না থাকলেই মিলবে লাখ ডলার  রাজশাহীতে ১০০ ভরি স্বর্ণসহ গ্রেফতার ৩