• Youtube
  • google+
  • twitter
  • facebook

নলছিটিতে পাওনা টাকা চাওয়ায় হামলা, আহত ২

বরিশাল টাইমস রিপোর্ট৫:৫৮ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৮

ঝালকাঠির নলছিটিতে পাওনা টাকা চাওয়ায় পিটিয়ে জখম করা হয়েছে দোকান মালিক ও তার মামাকে। এসময় দোকান ভাঙচুর করে হামলাকারীরা। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার তালতলা বাজারে মা মেডিকেল হল নামে একটি ওষুধের দোকানে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন দোকানের মালিক রফিকুল ইসলাম রোকন (৩০) ও তার মামা সালেহ আহমেদ কবির (৩৭)। তাদের প্রাথমিকভাবে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলেও গুরুতর আহত সালেহ আহমেদকে শুক্রবার সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে রফিকুল ইসলাম রোকন বাদি হয়ে নলছিটি একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা জানা গেছে, উপজেলার কুশঙ্গল ইউনিয়নের জামুরা গ্রামের মো. ইউনুস আলী হাওলাদারের ছেলে মো. সাদ্দাম হাওলাদার তালতলা বাজারের রোকনের দোকান থেকে প্রায়ই বাকিতে ওষুধ কিনতেন। বৃহস্পতিবার সন্ধ্যায় সাদ্দাম ওই দোকানে গেলে তার কাছে পাওনা টাকা চাইলে সে রোকনের সঙ্গে বাকবিতন্ডায় লিপ্ত হয়। একপর্যায়ে রোকনের ওপর চড়াও হয়ে তাকে মারধর ও দোকান ভাঙচুর করে ওই যুবক। এসময় রোকনের মামা সালেহ আহমেদসহ স্থানীয়রা ছুটে এলে সাদ্দাম চলে যায়।

এর কিছুক্ষণ পর তালতলা ব্রীজের ঢালে সালেহ আহমেদের ওপর সাদ্দামের লোকজন অতর্কিত হামলা চালায় এবং রড দিয়ে পিটিয়ে তাকে গুরুতর আহত করেন। তার চিৎকার শুনে রোকন ঘটনাস্থলে গেলে তার ওপর ফের হামলা চালায় সাদ্দাম লোকজন। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে নলছিটি থানার ওসি (তদন্ত) আব্দুল হালিম তালুকদার বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

লাইভ

টপ