১ ঘণ্টা আগের আপডেট বিকাল ৫:৪৩ ; মঙ্গলবার ; ডিসেম্বর ১৮, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

রাজনীতিবিদরা ভাল হলে পুলিশও ভাল হবে : ওবায়দুল কাদের

বরিশাল টাইমস রিপোর্ট
১২:১৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৮

সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাজনীতিবিদরা ভাল হলে পুলিশও ভাল হবে। রাজনীতিকরা চাঁদাবাজি করে বলে পুলিশও চাঁদাবাজি করে। কে কত চাঁদা পান, কে কত মাসোয়ারা নেন সে তথ্য আমার কাছে রয়েছে।

তিনি বলেন, রাজনীতিবিদরা নিজেদের পছন্দমত ওসি খোঁজেন, এসপি খোঁজেন। ওসি, এসপি কথা না শোনলে তাকে পরিবর্তন করতে উঠে পড়ে লেগে যান। রাজনীতিবিদদের এই মানসিকতা থেকে বের হয়ে আসতে হবে।

বৃহস্পতিবার পুলিশ সপ্তাহের চতুর্থ দিনে পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বার্ষিক সভায় পুলিশ কর্মকর্তাদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, মনে রাখতে হবে মেধা দিয়ে এখানে এসেছেন। কারও দয়ায় নয়। সুতরাং রাজনীতিবিদদের তাবেদারি না করে বাহিনীর নিয়ম মেনে দায়িত্ব পালন করতে হবে। নৈতিকভাবে যখন পুলিশ আরও শক্তিশালী হবে তখন পুলিশের ওপর সাধারণ মানুষের আস্থা আরও বেড়ে যাবে।

পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান ডিআইজি মনিরুল ইসলামের পরিচালনা ও ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন পুলিশের অতিরিক্ত আইজি (প্রশাসন) মোখলেসুর রহমান, ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া প্রমুখ। উপস্থিত ছিলেন র্যাবের ডিজি বেনজির আহমেদসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

পুলিশ কর্মকর্তাদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আরও বলেন, আপনারা যখন আমাকে সফল মন্ত্রী বলেন আমি তখন কষ্ট পাই। কারণ আমি এখনো সফল হতে পারিনি। এখনো সড়ক পথে ২০ মিনিটের পথ যেতে সময় লাগে ২ ঘণ্টা। জ্যামের কারণে রাস্তায় রোগী ছটফট করে মারা যায়। তাহলে আমি সফল কিভাবে? তবে রাজনীতিবিদ হিসেবে আমি সফল। আমি এমন একটি রাজনৈতিক দলের সাধারণ সম্পাদক যে দলটি মহান স্বাধীনতা যুদ্ধে নেতৃত্ব দিয়েছে। যে দলের নেতা ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যে দলের নেত্রী শেখ হাসিনার মত সাহসী নেত্রী।

জাতীয় খবর

আপনার মতামত লিখুন :

এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নির্বাচনী সহিংসতায় আমরা উদ্বিগ্ন: মার্কিন রাষ্ট্রদূত  সেই বৃদ্ধার মৃত্যু  কৃষকদের ঋণ মওকুফ না করা পর্যন্ত মোদিকে ঘুমাতে দেব না  পিয়া বিপাশার টার্গেটে ইমন  গুগলের পরিষেবা ব্যবহারে বিভ্রাট  তরুণ দম্পতিদের ঋণ দেবে বিএনপি  সালমান খানের স্ত্রী-সন্তানের খবর দিলেন শাহরুখ  ভুলভ্রান্তি হলে ক্ষমা চাই : শেখ হাসিনা  ১ বছর স্মার্টফোন না থাকলেই মিলবে লাখ ডলার  রাজশাহীতে ১০০ ভরি স্বর্ণসহ গ্রেফতার ৩