১২ ঘণ্টা আগের আপডেট

শশীভূষণ থানার ওসি হানিফ সিকদারকে প্রত্যাহারের নির্দেশ

বরিশাল টাইমস রিপোর্ট ১১:০০ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০১৮

মামলার স্বাক্ষীকে আসামি বানিয়ে হাজতে পাঠানোর ঘটনায় ভোলার চরফ্যাশনের শশী ভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হানিফ সিকদারকে থানা থেকে প্রতাহারসহ ভবিষ্যতে এরূপ গুরুত্বপূর্ণ পদে পদায়ন না করার নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার চরফ্যাশন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শিবলী নোমন খাঁন ভোলার পুলিশ সুপারকে এ নির্দেশ দিয়েছেন।

আদালতের নির্দেশনা অনুযায়ী আদেশের কপি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য ভোলার পুলিশ সুপার এবং বরিশাল রেঞ্জের ডিআইজি বরাবর পাঠানো হয়েছে। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্যাট আদালতের বেঞ্চ সহকারী শ্রী বাস চন্দ্র দাস এ সব তথ্য নিশ্চিত করেছেন।

ররিবার গ্রেফতারের পর স্বাক্ষী আবুল কাশেমকে আসামি বানিয়ে জেল হাজতে পাঠানোর পর বাদী এবং স্বাক্ষীর স্বজনরা বিষয়টি আদালতকে অবগত করলে আদালত শশীভূষণ থানার ওসি হানিফ সিকদার এবং এসআই জাকির হোসেনকে তলব করেন।

মঙ্গলবার ভোলা জেলহাজত থেকে আবুল কাশেমকে চরফ্যাশন আদালতে এনে সংশ্লিষ্ট ইউপি সদস্য, ওসি এবং এসআইয়ের জবানবন্দি শুনে স্বাক্ষী আবুল কাশেমকে অব্যাহতি দিয়েছেন। আবুল কাশেম চরকলমী ইউনিয়নের দক্ষিণ চর মঙ্গল গ্রামের আলী আহাম্মদের ছেলে।

 

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  ভান্ডারিয়ায় প্রতারকের মিথ্যে মামলা নিয়ে বিপাকে পুলিশ!  আওয়ামী লীগের নিজস্ব ভবন উদ্বোধন করলেন শেখ হাসিনা  ইন্টার্ন ডাক্তারকে নিয়ে বিবাহিত ডাক্তার উধাও!  'অক্টোবরের শেষ দিকে জাতীয় সংসদ নির্বাচনের তফসিল'  অপেশাদারি আচরণের দায়ে নেইমারকে 'হলুদ কার্ড'  বরিশালে আ’লীগের মেয়র প্রার্থী সাদিকের কৃতজ্ঞতা প্রকাশ  বরিশালের মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  বরগুনায় বিষ হাতে ছাত্রলীগ সভাপতির বাসায় প্রেমিকা, অতপর...  বরিশাল সিটিতে সরোয়ার-সাদিকের লড়াই!  বরিশালে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত