১ ঘণ্টা আগের আপডেট বিকাল ৫:৪৭ ; মঙ্গলবার ; ডিসেম্বর ১৮, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

শশীভূষণ থানার ওসি হানিফ সিকদারকে প্রত্যাহারের নির্দেশ

বরিশাল টাইমস রিপোর্ট
১১:০০ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০১৮

মামলার স্বাক্ষীকে আসামি বানিয়ে হাজতে পাঠানোর ঘটনায় ভোলার চরফ্যাশনের শশী ভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হানিফ সিকদারকে থানা থেকে প্রতাহারসহ ভবিষ্যতে এরূপ গুরুত্বপূর্ণ পদে পদায়ন না করার নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার চরফ্যাশন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শিবলী নোমন খাঁন ভোলার পুলিশ সুপারকে এ নির্দেশ দিয়েছেন।

আদালতের নির্দেশনা অনুযায়ী আদেশের কপি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য ভোলার পুলিশ সুপার এবং বরিশাল রেঞ্জের ডিআইজি বরাবর পাঠানো হয়েছে। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্যাট আদালতের বেঞ্চ সহকারী শ্রী বাস চন্দ্র দাস এ সব তথ্য নিশ্চিত করেছেন।

ররিবার গ্রেফতারের পর স্বাক্ষী আবুল কাশেমকে আসামি বানিয়ে জেল হাজতে পাঠানোর পর বাদী এবং স্বাক্ষীর স্বজনরা বিষয়টি আদালতকে অবগত করলে আদালত শশীভূষণ থানার ওসি হানিফ সিকদার এবং এসআই জাকির হোসেনকে তলব করেন।

মঙ্গলবার ভোলা জেলহাজত থেকে আবুল কাশেমকে চরফ্যাশন আদালতে এনে সংশ্লিষ্ট ইউপি সদস্য, ওসি এবং এসআইয়ের জবানবন্দি শুনে স্বাক্ষী আবুল কাশেমকে অব্যাহতি দিয়েছেন। আবুল কাশেম চরকলমী ইউনিয়নের দক্ষিণ চর মঙ্গল গ্রামের আলী আহাম্মদের ছেলে।

 

ভোলা

আপনার মতামত লিখুন :

এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নির্বাচনী সহিংসতায় আমরা উদ্বিগ্ন: মার্কিন রাষ্ট্রদূত  সেই বৃদ্ধার মৃত্যু  কৃষকদের ঋণ মওকুফ না করা পর্যন্ত মোদিকে ঘুমাতে দেব না  পিয়া বিপাশার টার্গেটে ইমন  গুগলের পরিষেবা ব্যবহারে বিভ্রাট  তরুণ দম্পতিদের ঋণ দেবে বিএনপি  সালমান খানের স্ত্রী-সন্তানের খবর দিলেন শাহরুখ  ভুলভ্রান্তি হলে ক্ষমা চাই : শেখ হাসিনা  ১ বছর স্মার্টফোন না থাকলেই মিলবে লাখ ডলার  রাজশাহীতে ১০০ ভরি স্বর্ণসহ গ্রেফতার ৩