১২ ঘণ্টা আগের আপডেট

ছেলে ছদ্মবেশে রাবির ছাত্র হলে রাত কাটাতে গিয়ে ছাত্রী আটক

বরিশাল টাইমস রিপোর্ট ১০:৪৯ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০১৮

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছাত্রদের আবাসিক হল থেকে এক ছাত্রীকে আটক করা হয়েছে। মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের শহীদ সোহরাওয়ার্দী হল থেকে ওই ছাত্রীকে সাধারণ শিক্ষার্থীরা উদ্ধার করে পুলিশের কাছে সোপর্দ করে।

ছেলে ছদ্মবেশে ওই ছাত্রী তার বন্ধুর সঙ্গে হলের ১১৮ নম্বর কক্ষে অবস্থান করছিলেন। তবে অভিযুক্তদের দাবি, তারা বিয়ে করেছেন।

অভিযুক্ত উভয়ই বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী ও হলের আবাসিক শিক্ষার্থীরা জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে আবুবকর সিদ্দিক তালহা নামের এক ছাত্রের সঙ্গে প্যান্ট শার্ট পড়ে ছেলে ছদ্মবেশে গেটে কর্তব্যরত গার্ডদের চোখ ফাঁকি দিয়ে হলে প্রবেশ করেন ওই ছাত্রী। কিন্তু হলে প্রবেশের সময় একাধিক শিক্ষার্থীর তার হাঁটাচলা দেখে সন্দেহ হয়। তারা ১১৮ নম্বর কক্ষের আশপাশে অবস্থান করছিলেন।

ওই কক্ষের ভেতর থেকে মেয়ের কণ্ঠ শুনতে পাওয়ায় রাত সাড়ে ১০টার দিকে শিক্ষার্থীরা দরজা খুলতে বলেন। কক্ষের দরজা খুললে ভেতরে ওই ছাত্রীকে দেখতে পান। শিক্ষার্থীরা তাদের জিজ্ঞাসাবাদ করে হলের গার্ডদের কাছে হস্তান্তর করেন। জিজ্ঞাসাবাদের সময় তারা বিয়ে করেছেন বলে দাবি করেন। পরে তাদের জিম্মি করে ওই ছাত্ররা দুই হাজার টাকা আদায় করে রাত ১১টার দিকে ছেড়ে দেয়।

অভিযুক্ত ছাত্রের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমরা মঙ্গলবার বিয়ে করেছি। রাতের ট্রেনে ঢাকা যেতে চেয়েছিলাম। তাই হলের রুমে ব্যাগ নিতে এসেছিলাম। আমার রুমে আমার স্ত্রীকে নিয়ে এসেছিলাম। সর্বোচ্চ ১৫ মিনিট আমরা কক্ষে অবস্থান করেছি।

হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মো. আনিসুর রহমান বলেন, শিক্ষার্থীরা আমাকে বিষয়টি জানিয়েছে। এখন বিশ্ববিদ্যালয় বন্ধ। ছুটি শেষে বিশ্ববিদ্যালয় খুললে বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

 

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  ভান্ডারিয়ায় প্রতারকের মিথ্যে মামলা নিয়ে বিপাকে পুলিশ!  আওয়ামী লীগের নিজস্ব ভবন উদ্বোধন করলেন শেখ হাসিনা  ইন্টার্ন ডাক্তারকে নিয়ে বিবাহিত ডাক্তার উধাও!  'অক্টোবরের শেষ দিকে জাতীয় সংসদ নির্বাচনের তফসিল'  অপেশাদারি আচরণের দায়ে নেইমারকে 'হলুদ কার্ড'  বরিশালে আ’লীগের মেয়র প্রার্থী সাদিকের কৃতজ্ঞতা প্রকাশ  বরিশালের মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  বরগুনায় বিষ হাতে ছাত্রলীগ সভাপতির বাসায় প্রেমিকা, অতপর...  বরিশাল সিটিতে সরোয়ার-সাদিকের লড়াই!  বরিশালে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত