• Youtube
  • google+
  • twitter
  • facebook

পবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

বরিশাল টাইমস রিপোর্ট৩:৩৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০১৭

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। শুক্রবার সকালে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. হারুনর রশীদ আনুষ্ঠানিকভাবে ৩টি ইউনিটের অধীন বিশ্ববিদ্যালয়ের ৮টি অনুষদের পরীক্ষার ফলাফল প্রকাশ করেন।

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.pstu.ac.bd), বিভিন্ন নোটিশ বোর্ড ও মোবাইলে ফোনের মাধ্যমে এ ফল জানা যাবে।

এর আগে, গত বুধবার ও বৃহস্পতিবার সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ভর্তি পরীক্ষা কমিটির আহ্বায়ক প্রফেসর আ.ক.ম মোস্তফা জামান জানান, এবার বিশ্ববিদ্যালয়ের মোট ৭২০টি আসনের বিপরীতে ১৬ হাজার ২৮৬ জন ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেন। এদের মধ্যে ‘এ’ ইউনিটে ৫৬০টি আসনের বিপরীতে মোট ৮ হাজার ৯৪৭ জন, ‘বি’ ইউনিটে ৯০ আসনের বিপরীতে মোট ২ হাজার ২০০ জন এবং ‘সি’ ইউনিটে ৭০টি আসনের বিপরীতে মোট ৫ হাজার ১৩৯ জন পরীক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশ নেয়। এ বছর বিশ্ববিদ্যালয়ের ৮টি অনুষদকে ৩টি ইউনিটে বিভক্ত করে ভর্তি পরীক্ষা নেওয়া হয়। ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা বুধবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত, ‘বি’ ইউনিটের পরীক্ষা বৃহস্পতিবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত এবং ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা ওই দিন বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হয়।

তিনি আরও জানান, মেধাতালিকা ও অপেক্ষমান তালিকার সব উত্তীর্ণ শিক্ষার্থীকে আগামী ২৬-২৮ ডিসেম্বরের মধ্যে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে গিয়ে নির্ধারিত ফরম পূরণ করতে হবে। মেধাতালিকা থেকে ভর্তি আগামী ১-২ জানুয়ারি এবং অপেক্ষমান তালিকা হতে ভর্তি আগামী ৮ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলবে।

লাইভ

টপ