ফেসবুকে অপপ্রচার : জিডি করলেন পবিপ্রবি ছাত্রলীগের সম্পাদক

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৩০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৭, ২০১৭

অপপ্রচার ও সুনাম ক্ষুণ্নের অভিযোগ এনে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম রাকিব। মিথ্যা ও বিভ্রান্তিমূলক লেখা ফেসবুকে প্রচারের ঘটনায় বুধবার দুপুরে দুমকি থানায় তিনি এ জিডি করেন।

জিডি সূত্রে জানা গেছে, পবিপ্রবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলামের নাম, ছবি ও তথ্য ব্যবহার করে একটি কুচক্রি মহল ‘Md Rakibul Islam’ নামে আইডি খুলে কিছুদিন যাবৎ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার চালাচ্ছে। এতে জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাশাপাশি সরকার ও ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে।

এ ব্যাপারে পবিপ্রবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম বলেন, একটি কুচক্রি মহল বিভিন্ন নামে বেনামে ফেইসবুক আইডি ব্যবহার করে আমার বিরুদ্ধে মিথ্যা ও কুরুচিপূর্ণ কথা লিখে অপপ্রচার চালিয়ে আসছে। স্ক্রিনশট দিয়ে তা ফেসবুকের বিভিন্ন আইডি ও পেইজের মাধ্যমে ছড়িয়ে দেয়া হচ্ছে। আমি ওই ভুয়া ও ফেইক আইডি শনাক্তসহ জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিবাকর চন্দ্র দাস জিডির বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  ভোটের সময় ‘ছোট মন্ত্রিসভা’ নাও হতে পারে : প্রধানমন্ত্রী  ব্যারিস্টার মঈনুল গ্রেফতার  ইলিশ অভিযানে ভুয়া ম্যাজিস্ট্রেটসহ আটক ৩  বরিশালে ভুয়া পুলিশ গ্রেপ্তার, কারাগারে প্রেরণ  ইউএনও’র বাসায় মিলল ১৮টি সাপ  পিরোজপুরে জেলেদের চাল নিয়ে রক্তারক্তি!, আহত ৫  পিরোজপুরে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির দায়ে বৃদ্ধের কারাদণ্ড  কাউনিয়ায় ৫২ পিস ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার  শপথ নিয়েই বঙ্গবন্ধুর মাজারে ছুটে গেলেন মেয়র সাদিক  রাখির বিরুদ্ধে তনুশ্রীর ১০ কোটি রুপির মামলা!