ইত্তেফাক থেকে পবিপ্রবির নাঈমকে অব্যাহতি

বরিশাল টাইমস রিপোর্ট
৬:০৩ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৭

দৈনিক ইত্তেফাকের পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) সংবাদদাতা মো. নাঈম হোসেনকে অব্যাহতি দেওয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর প্রেরিত ওই পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক তাসমিমা হোসেন স্বাক্ষরিত এক চিঠিতে (স্মারক নং-ভা:সম্পা: ৫৬৭/১৭) এ তথ্য জানা গেছে।

বুধবার বিকেলে পবিপ্রবি রেজিস্ট্রার অফিস ও দৈনিক ইত্তেফাকের পটুয়াখালী জেলা প্রতিনিধি নির্মল কুমার রক্ষিত বিষয়টি নিশ্চিত করেছেন।

রেজিস্ট্রার অফিস সূত্রে জানা গেছে, শৃঙ্খলা পরিপন্থী কার্যক্রমের সঙ্গে লিপ্ত থাকায় দৈনিক ইত্তেফাকের পবিপ্রবি সংবাদদাতা মো. নাঈম হোসেনের মৌখিক নিয়োগ বাতিল করেছে পত্রিকা কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয়ে নতুন সংবাদদাতা নিয়োগ না করা পর্যন্ত সংবাদ, বিজ্ঞাপন ও আর্থিক লেনদেনের জন্য পত্রিকার পটুয়াখালী জেলা প্রতিনিধি নির্মল কুমার রক্ষিতের সঙ্গে যোগাযোগ করার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে অনুরোধ জানানো হয়েছে।

প্রসঙ্গত, গত ২ ডিসেম্বর শৃঙ্খলা ভঙ্গের দায়ে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে থাকা এই নাঈম হোসেনকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়।

এরআগে মো. নাঈম হোসেনের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা অনুষদের ডিন প্রফেসর ড. আব্দুল আহাদ বিশ্বাসের স্বাক্ষর জাল করে একটি জাতীয় দৈনিক পত্রিকা কর্তৃপক্ষের অনুকূলে প্রদেয় ৮ হাজার ২৮০ টাকার একটি চেক (হিসাব নং-১১১৮০, চেক নং-এসবিএলকিউ ২৬০০২০৪) জালিয়াতি করে টাকা আত্মসাতের অভিযোগ উঠে। এ ঘটনায় ওই ডিন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  ভোটের সময় ‘ছোট মন্ত্রিসভা’ নাও হতে পারে : প্রধানমন্ত্রী  ব্যারিস্টার মঈনুল গ্রেফতার  ইলিশ অভিযানে ভুয়া ম্যাজিস্ট্রেটসহ আটক ৩  বরিশালে ভুয়া পুলিশ গ্রেপ্তার, কারাগারে প্রেরণ  ইউএনও’র বাসায় মিলল ১৮টি সাপ  পিরোজপুরে জেলেদের চাল নিয়ে রক্তারক্তি!, আহত ৫  পিরোজপুরে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির দায়ে বৃদ্ধের কারাদণ্ড  কাউনিয়ায় ৫২ পিস ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার  শপথ নিয়েই বঙ্গবন্ধুর মাজারে ছুটে গেলেন মেয়র সাদিক  রাখির বিরুদ্ধে তনুশ্রীর ১০ কোটি রুপির মামলা!