• Youtube
  • google+
  • twitter
  • facebook

৫ বছরের শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে মামলা

বরিশাল টাইমস রিপোর্ট৬:২৯ পূর্বাহ্ণ, মার্চ ১৫, ২০১৬

মেহেরপুর গাংনী উপজেলার ধলা গ্রামে প্রাক-প্রাথমিক বিদ্যালয়ের ৫ বছরের এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। প্রতিবেশী পারভেজ হোসেন নামে এক লম্পট যুবক এ কাজ করেছে বলে অভিযোগ করেছে তার পরিবার।

ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে সোমবার রাতে গাংনী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শিশুটি এখন থানা হেফাজতে রয়েছে। মঙ্গলবার তার ডাক্তারি পরীক্ষা করানো হবে। এ ঘটনায় বইছে নিন্দার ঝড়। অভিযুক্ত পারভেজ ওই গ্রামের আলামিনের ছেলে। তিনি নছিমন চালক।

অভিযোগ সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যায় প্রতিবেশী চা দোকানির কন্যা শিশুকে ভুলিয়ে নিজ বাড়িতে নিয়ে যায় পারভেজ। বাড়িতে কোনো লোকজন না থাকার সুবাদে তিনি শিশুটিকে যৌন হয়রানি করেন। বিষয়টি অবুঝ শিশু পরিবারের কাউকে না জানালেও সোমবার বিকেলের দিকে তার বাবা-মা জানতে পারেন। তার শারীরিক অবস্থা দেখে তারা দ্রুত তাকে নিয়ে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে থানায় জানায়। গেল রাতে শিশুটির বাবা বাদী হয়ে পারভেজকে আসামি করে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

গাংনী থানার উপ-পরিদর্শক এসআই শংকর কুমার জানান, ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেছে শিশুটির বাবা। শিশুটির ডাক্তারি পরীক্ষা করা হবে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

লাইভ

 

টপ