• Youtube
  • google+
  • twitter
  • facebook

৫ কেজি গাঁজাসহ উজিরপুরে মাদক বিক্রেতা আটক

জহির খান৮:০৫ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০১৭

বরিশালের উজিরপুরের পৌর এলাকায় পাঁচ কেজি গাঁজাসহ রাজু হাওলাদার (৩৬) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে উজিরপুর মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (১০ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের ইচলাদী বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। সে বরিশাল কোতয়ালী থানার গিলাতলী গ্রামের মৃত হাকিম আলীর পুত্র।

জানা গেছে, মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানা পুলিশ জানতে পারে মাদক বিক্রেতা রাজু খুলনা থেকে গাঁজা নিয়ে বরিশাল আসছে। এমন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুজ্জামানের নেতৃত্বে ইচলাদী বাসস্ট্যান্ড এলাকায় সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আল-আমিন, মনিরুল ইসলাম অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী রাজুকে আটক করে।

এ সময় পুলিশ তার কাছ থেকে পাঁচ কেজি গাঁজা ও একটি মটর সাইকেল উদ্ধার করে। এ ঘটনায় উজিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুজ্জামান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেন।

পুলিশ জানিয়েছে, রাজু দীর্ঘদিন যাবত বরিশাল জেলার বিভিন্ন এলাকায় ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা পাইকারী বিক্রি করে আসছিল।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, গ্রেফতারকৃত রাজু জেলার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

লাইভ

টপ