• Youtube
  • google+
  • twitter
  • facebook

স্বতন্ত্র প্রার্থীর ব্যবসা প্রতিষ্ঠানে বোমা হামলা

বরিশাল টাইমস রিপোর্ট১২:১০ অপরাহ্ণ, মার্চ ২০, ২০১৬

বরগুনার বামনা উপজেলার বুকাবুনিয়া ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. লিটন মোল্লার জ্বালানি তেলের ব্যবসা প্রতিষ্ঠানে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে তার ব্যবসা প্রতিষ্ঠানটি পুড়ে গেছে।
শনিবার (১৯ মার্চ) রাত ৯টার দিকে উপজেলার বুকাবুনিয়া ইউনিয়নের তালেশ্বর বাজারে এ ঘটনা ঘটে। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি চেয়ারম্যান প্রার্থীর।

আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. লিটন মোল্লা বলেন, ‘রাতে আমি আমার নির্বাচনী প্রচারণা শেষ করে আমার নিজের ব্যবসা প্রতিষ্ঠানে বসেছিলাম। এমন সময় আমার একটি গুরুত্বপূর্ণ ফোন এলে আমি একটু বাইরে যাই। দোকানে আমার বাবা সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু সাঈদ মোল্লা ও আমার ভাইয়ের ছেলে সিদ্দিক বসে ছিলেন।

এ সময় তিনটি মোটর সাইকেলে দুর্বৃত্তরা এসে পেট্রোল বোমা নিক্ষেপ করে। সঙ্গে সঙ্গে পুরো দোকানে আগুন ধরে যায়। এসময় আমার বাবার গায়ে আগুন লাগে। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করি।

বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আজিজুর রহমান বলেন, ‘আমি ঘটনা শোনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

লাইভ

 

টপ