৩ ঘণ্টা আগের আপডেট

সোমবার তাসকিনের পরীক্ষা

বরিশাল টাইমস রিপোর্ট ৬:২১ পূর্বাহ্ণ, মার্চ ১৪, ২০১৬

আইসিসি টি২০ বিশ্বকাপ বাছাইপর্বে বাংলাদেশ দলের প্রথম ম্যাচের পরই একটি দুসংবাদ আসে। তা হল তাসকিন আহমেদ ও আরাফাত সানির বোলিং অ্যাকশন অবৈধ বলে দাবি করেন ম্যাচের আম্পায়াররা। এর ফলে তাদের দু’জনকেই আইসিসি নিবন্ধিত গবেষণাগার থেকে পরীক্ষার নির্দেশ দেওয়া হয় যত দ্রুত সম্ভব।

বৃহস্পতিবার আইসিসির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে লিখিত অভিযোগ জানানো হয়। এরপর বাংলাদেশ দলের টিম ম্যানেজম্যান্ট আগে সানিকে এবং পরে তাসকিনকে পরীক্ষার জন্য পাঠানোর সিদ্ধান্ত নেয়।

সানি গত শনিবার ধর্মশালা থেকে উড়ে গিয়ে চেন্নাইয়ে শ্রী রামচন্দ্র বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা দিয়েছেন। এখন তাসকিনের পালা। সোমবার দুপুরে একই বিশ্ববিদ্যালয়ে তাসকিনকেও পরীক্ষার সম্মুখীন হতে হবে।

পরীক্ষার পর সাধারণত ১৪ দিনের মধ্যে ফলাফল জানানো হয়। তবে টুর্নামেন্ট চলাকালীন ফলাফল ৭ দিনের মধ্যে জানানো হবে। তাই আশা করা যাচ্ছে সানি ও তাসকিনের ফলাফলও আগামী ৭ দিনের মধ্যেই হাতে এসে পড়বে।

উল্লেখ্য, আইসিসি বাংলাদেশের এই দুই বোলারের অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করলেও তাদের সাথে একমত নন দলের প্রধান কোচ হাথুরুসিংহে। উল্টো তিনি আইসিসির কর্মকান্ড নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন। আর তার আত্মবিশ্বাস দু’জনই এই পরীক্ষায় সফলভাবে উত্তীর্ণ হবেন।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  বরিশালে পুলিশের ধাওয়ায় নদীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  মাদকের হোলসেলর অনিক চৌধুরী ইয়াবাসহ গ্রেপ্তার  পটুয়াখালীতে মাদক বিক্রেতার কারাদণ্ড  শিগগির ভাসবে রিমোটে নিয়ন্ত্রিত ‘এমভি মানামি’  খালি পেটে এক টুকরো হলুদ খান, দেখুন রোগমুক্তির যাদু!  ১০ জেলায় নতুন ডিসি  বরিশাল অঞ্চলে ১০ আসন চাইবে জাতীয় পার্টি  চারটি রোগের কাছে হারছে মানুষ  নাইজেরিয়ায় কলেরা সংক্রমণ; ৯৭ জনের মৃত্যু  অস্কারে যাচ্ছে ফারুকীর ডুব
error: Content is protected by BarishalTimes !!