• Youtube
  • google+
  • twitter
  • facebook

সেই শিশুটিকে বাবার হাতে তুলে দিল পুলিশ

বরিশাল টাইমস রিপোর্ট৩:০৫ অপরাহ্ণ, জুন ২০, ২০১৭

ব্রাহ্মণবাড়িয়া থেকে অপহৃত এক শিশুকে পাচারকালে ঝালকাঠিতে উদ্ধারের পর আশুগঞ্জ পুলিশের কাছে তুলে দেয়া হয়েছে। মঙ্গলবার (২০ জুন) দুপুরে ঝালকাঠি পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান শিশুটিকে তার পিতার কাছে তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মাদ আব্দুর রকিব এবং এমএম মাহমুদ হাসান।

মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানা পুলিশ এবং উদ্ধার হওয়া শিশু শাকিকের বাবা ঝালকাঠি পুলিশ সুপারের কার্যালয়ে আসেন। ছেলেকে ফিরে পেয়ে ঝালকাঠি পুলিশকে ধন্যবাদ জানান তিনি। তবে ঠিক কী কারণে ছেলেকে অপহরণ করা হয়েছে, তা তিনি জানাতে পানেনি।

 

ঝালকাঠি পুলিশ সুপার জানিয়েছেন, সোমবার (১৯ জুন) দুপুরে শিশুটিকে উদ্ধারের পর নতুন জামাকাপড় পড়িয়ে পারিবারিক পরিবেশে জেলা পুলিশের হেফাজতে রাখা হয়। মঙ্গলবার দুপুরে শিশুর পিতার উপস্থিতিতে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ পুলিশের কাছে শিশুটিকে হস্তান্তর করা হয়েছে। পরবর্তী আইনী ব্যবস্থা নেবে আশুগঞ্জ থানা পুলিশ।

রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানার কলাপাড়া গ্রামের জসিম উদ্দিনের সাড়ে ছেলে শাবিক নিখোঁহ হয়ে বলে আশুগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করে তার পরিবার। সোমবার দুপুরে ওই শিশুটিকে পাচারকালে ঝালকাঠি থেকে উদ্ধার জেলার নলছিটি থানা পুলিশ। এসময় পাচারকারী চক্রের সদস্য সন্দেহে ব্রাহ্মণবাড়িয়ার হাসান ওরফে হোসেন নামের এক যুবককেও আটক হরে ঝালকাঠি জেলা পুলিশ।”

 

লাইভ

টপ