• Youtube
  • google+
  • twitter
  • facebook

বঙ্গবন্ধুর ৯৬তম জন্মবার্ষিকী উদযাপন

বরিশাল টাইমস রিপোর্ট৭:২১ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০১৬

স্টকহোম শহরে বাঙালি জাতির স্বপ্নদ্রষ্টা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। আলোচনাসভায় প্রধান বক্তা ছিলেন সুইডেন আওয়ামী লীগের সাবেক সভাপতি ড. ফরহাদ আলী খান।

তিনি বলেন, ‘বঙ্গবন্ধুর জন্ম না হলে বাঙালি জাতির জন্ম হত না। বাংলাদেশকে অনেক নেতাই স্বাধীন করতে চেয়েছিলেন কিন্তু বঙ্গবন্ধু তার প্রজ্ঞা ও দূরদর্শী নেতৃত্ব দিয়ে বাংলাদেশকে স্বাধীন করেছিলেন। জাতির জনকের কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসীন বলেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে সমৃদ্ধশালী বাংলাদেশের দিকে।’

সুইডেন আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সাবেক চেয়ারম্যানশামসুদ্দিন খেতু মিয়ার সভাপতিত্বে ও সুইডেন আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন সাবেক সাধারণ সম্পাদক ওবায়দুল হকের পরিচালনায় বক্তব্য রাখেন প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান, মাসুদ খান, সিরাজুল হক রানা, আরেফ মাহবুব, লাভলু মনোয়ার, দলিল উদ্দিন দুলু।

সভায় উপস্থিত ছিলেন গুলজার মিয়া, শাহ আলম, খালেদ চৌধুরী, মুক্তিযোদ্ধা খলিলুর রহমান, মশিউল আলম হান্নান, জামাল আহমেদ, আশরাফ খান, বিপ্লব হক, যুবলীগের সাধারণ সম্পাদক যুবায়দুল হক সবুজ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজিল ইসলাম তানজুসহ আরও অনেকে।

লাইভ

টপ