• Youtube
  • google+
  • twitter
  • facebook

এবার সাব্বিরকেও হারালো বাংলাদেশ

বরিশাল টাইমস রিপোর্ট৮:৪৬ অপরাহ্ণ, মার্চ ২১, ২০১৬

এমনিতেই তাসকিন-সাকিনে হারিয়ে মানসিকভাবে দুর্বল হয়ে পড়েছিল বাংলাদেশ দল। তারও পর মাঠে নামার আগে অনেক বড় এক ধাক্কা খেতে হলো পুরো দলকে। প্রজণ্ড জ্বরে ভোগার কারণে খেলতে পারছেন না তামিম ইকবাল। বাংলাদেশের ব্যাটিংয়ের অর্ধেক শক্তিই যেন নাই হয়ে গেলো তামিমের এই না থাকাটায়।

টস হেরে ব্যাট করতে নেমে যেন তারই প্রতিচ্ছবি তুলে ধরলেন সৌম্য সরকার। তামিম না থাকায় সৌম্যর সঙ্গে ইনিংস ওপেন করতে নামেন মোহাম্মদ মিঠুন। অস্ট্রেলিয়ার বোলার কাউল্টার নেইলকে মোকাবেলা করেন মিঠুন। প্রথম বলে ১ রান। পরের ৫ বল থেকে আসে আর একটি রান। দ্বিতীয় ওভারে বল করতে আসেন শেন ওয়াটসন। প্রথম বলে আউট সুইং।

দ্বিতীয় বলটাও ওয়াটসন দিলেন স্ট্যাম্পের অনেক বাইরে। মারার মত বল পেয়ে লোভ সামলাতে পারলেন না সৌম্য সরকার। খেললেন পয়েন্ট। কিন্তু দুর্ভাগ্য, দুর্দান্ত একটি শট আরও দুর্দান্ত একটি ক্যাচে পরিণত হলেন গ্লেন ম্যাক্সওয়েলের হাতে। ২ রানেই পড়লো বাংলাদেশের প্রথম উইকেট।

সৌম্য আউট হয়ে যাওয়ার পর বাংলাদেশ দলের হাল ধরেন মোহাম্মদ মিঠুন এবং সাব্বির রহমান। ইনফর্ম ব্যাটসম্যান হিসেবে সাব্বিরের ওপর বেশ প্রত্যাশা তখন বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের। দুটি বাউন্ডারি মেরে সেই প্রত্যাশার প্রতিফলনও ঘটাতে শুরু করলেন যেন সাব্বির। কিন্তু সেই ওয়াটসনের হাতে আবারও ধরা পড়লেন বাংলাদেশের অন্যতম সেরা ব্যাটসম্যানটি।

৬ষ্ঠ ভারের প্রথম বলেই ওয়াটসনের স্লোয়ার ডেলিভারিটিকে সজোরে হাঁকাতে গিয়েছিলেন; কিন্তু ব্যাটের উপরের অংশে লেগে বল মিড অনে ক্যাচ উঠে যায়। ঝাঁপিয়ে পড়ে ক্যাচটি লুফে নেন জেমস ফকনার। ১৭ বলে ১২ রান করে আউট হয়ে যান সাব্বির।

এ রিপোর্ট লেখার সময় বাংলাদেশের রান ৭.২ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৪৬। ১৯ রান নিয়ে ব্যাট করছেন মোহাম্মদ মিঠুন। সাকিব আল হাসান রয়েছেন ৭ রানে।

লাইভ

টপ