১ min আগের আপডেট

সাংবাদিক সালেহ টিটুকে হত্যাচেষ্টা, সন্ত্রাসী মকবুল আটক

বরিশাল টাইমস রিপোর্ট ৭:৪৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০১৮

বরিশাল নগরীর সাহেবের গোরস্থান সংলগ্ন দৈনিক কীর্তনখোলা পত্রিকা অফিসের নিচে চাঁদাবাজ সন্ত্রাসী মকবুল সিকদারের হামলার শিকার হয়েছেন সাংবাদিক সালেহ টিটু। এ সময় বটি দিয়ে তাকে হত্যার চেষ্টাও চালানো হয়। সংবাদকর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে সন্ত্রাসী মকবুল সিকদারকে আটকে পুলিশে সোপর্দ করেন।

মকবুল নগরীর ব্রাউন কম্পাউন্ড এলাকার বাসিন্দা।

সালেহ টিটু এসএটিভি ও দৈনিক মানবকন্ঠ পত্রিকার ব্যুরো প্রধান ও দৈনিক কীর্তনখোলার ভারপ্রাপ্ত সম্পাদক।
প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার দুপুরে মোটরসাইকেলযোগে অফিসে আসেন সালেহ টিটু। তিনি তার মোটরসাইকেলটি তালাবদ্ধ করে অফিসের ওঠার পূর্বে সন্ত্রাসী মকবুল সিকদার তার নিকট এলাকার বড় ভাই পরিচয় দিয়ে চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করায় মকবুলের সাথে সালেহ টিটুর বাকবিতন্ডা হয়।

এর একপর্যায়ে মকবুল হামলা চালায় সালেহ টিটুর ওপর। তাকে মারধর করে ইট দিয়ে আঘাত করেন। পরবর্তীতে পার্শ্ববর্তী বাসা থেকে বটি এনে তাকে কুপিয়ে হত্যার চেষ্টা চালান। ওই সময় আত্মরক্ষার্থে সালেহ টিটু তার অফিসে গিয়ে সংবাদকর্মীদের খবর দেন।

খবর পেয়ে ঘটনাস্থলে সংবাদকর্মীরা ছুটে এসে চাঁদাবাজ সন্ত্রাসী মকবুলকে আটকে পুলিশে সোপর্দ করেন।

এ ঘটনায় হত্যাচেষ্টা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সালেহ টিটু বাদী হয়ে এ মামলা দায়ের করবেন।

বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানার ওসি আওলাদ হোসেন জানিয়েছেন, মকবুলকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।”

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  দাবদাহে করাচিতে ৬৫ জনের মৃত্যু  সৌদিতে ১৪১ বাংলাদেশি নিয়ে বিমানের জরুরি অবতরণ  বরিশাল কেডিসি কলোনীর মাদক বিক্রেতা রহমান গাঁজাসহ গ্রেপ্তার  অনন্য এক বাঁধন তৈরি হয়েছে তাঁদের দুজনের মাঝে  যে কারণে তিন খানের জন্য ভক্তদের প্রতীক্ষা  পাচারের প্রাক্কালে তিনটি ট্রাকভর্তি সরকারি চাল আটক  নেইমারের উপর চাপ কমাতে চায় ব্রাজিল  রাজস্থান-কলকাতার ম্যাচ পরিত্যক্ত হলে বাদ পড়বে কারা?  ঈদ যাত্রায় ২০৯ লঞ্চে ২০ লাখ মানুষ বহনের প্রস্তুতি  কথিত ‘বন্দুকযুদ্ধে’ আরও ১০ ‘মাদক ব্যবসায়ী’ নিহত