• Youtube
  • google+
  • twitter
  • facebook

সরকারের প্রতি মানুষের আস্থা উঠে গেছে

বরিশাল টাইমস রিপোর্ট৮:৪০ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০১৬

বরিশাল: জাতীয় পার্টির চেয়াম্যান এইচএম বলেছেন, ‘বর্তমান সরকারের অবস্থা ভালো না। নানা কারণে সরকারের প্রতি মানুষের আস্থা উঠে গেছে। তাই আগামী নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছে।’

মঙ্গলবার বিকেল ৫টায় বরিশালের বাকেরগঞ্জ পৌর এলাকার সাহেবগঞ্জে দলটির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারের বাসভবনে নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

এরশাদ বলেন, ‘দেশে পরিবর্তন ছাড়া সুশাসন আসবে না। পরিবর্তনের সুযোগও আপাতত দেখছি না। তাই যতোদিন পর্যন্ত শক্তিশালী বিরোধী দল না থাকবে ততোদিন এভাবেই চলবে। তবে শক্তিশালী বিরোধী দল গড়তে জাতীয় পার্টি চেষ্টা চালিয়ে যাচ্ছে।’

এ লক্ষ্যে সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধির জন্য পটুয়াখালী ও বরগুনা জেলা জাতীয় পার্টির সম্মেলনে যোগ দিতে তার এখানে আসা। জেলা সম্মেলনের পর আগামী ১৪ মে কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে বলেও জানান জাপা চেয়ারম্যান।

এর আগে, বিকেল ৩টায় ঢাকা থেকে বিমানে করে বরিশাল বিমানবন্দরে অবতরণ করেন এরশাদ। এ সময় তার সঙ্গে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য ফয়সাল চিশতী, প্রেস সচিব সনিল শুভ রায় ছিলেন।

বাকেরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা বিমানবন্দর থেকে দুই শতাধিক মোটরসাইকেল ও গাড়িবহর নিয়ে তাকে শোভাযাত্রা সহকারে সাহেবগঞ্জ পল্লীভবনে নিয়ে আসেন। বাকেরগঞ্জবাসীর পক্ষ থেকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান বেগম নাসরিন জাহান রত্না এমপি পল্লীবন্ধুকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

লাইভ

টপ