৪৫ মিনিট আগের আপডেট

শেবাচিম সাবেক পরিচালকসহ দুই কর্মকর্তার বিরুদ্ধে দুর্নীতি মামলা

বরিশাল টাইমস রিপোর্ট ১২:২৭ পূর্বাহ্ণ, আগস্ট ১০, ২০১৭

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারী নিয়োগে অনিয়ম এবং দুর্নীতির অভিযোগে সাবেক পরিচালকসহ দুইজনের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বুধবার (০৯ আগস্ট) রাতে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় মামলাটি করেন দুদক বরিশাল কার্যালয়ের উপ-পরিচালক মতিউর রহমান।

বুধবার রাত ১২টারদিকে বিষয়টি নিশ্চিত করেছেন ওই থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) সত্যরঞ্জন খাসকেল।

এই পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ২০১৫-১৬ সালে হাসপাতালের তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারী নিয়োগে অনিয়ম এবং দুর্নীতির অভিযোগে সাবেক পরিচালক নিজাম উদ্দিন ফারুক এবং প্রশাসনিক কর্মকর্তা আব্দুল জলিল বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন বরিশাল কার্যালয়ের উপ পরিচালক মতিউর রহমান মামলাটি করেন।

এর আগে ২০১৬ সালের ১৮ই জানুয়ারী স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের সচিব সৈয়দ মঞ্জুরুল ইসলাম ও উপসচিব (পার-২) এ কে এম ফজলুল হকের স্বাক্ষরিত এক আদেশে বলা হয়, শের-ই বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালের তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারী নিয়োগ কার্যক্রমে ব্যাপক অনিয়ম সংগঠন করার সাথে জড়িত থাকার বিষয়টি তদন্তে প্রাথমিকভাবে প্রমাণিত হয়।

যে কারণে হাসপাতালের পরিচালকের অতিরিক্ত দায়িত্বরত অধ্যাপক ডা. মো. নিজাম উদ্দিন ফারুক, উপ পরিচালক ডা. মো. শহিদুল ইসলাম হাওলাদার ও প্রশাসনিক কর্মকর্তা আবদুল জলিল মিয়াকে সাময়িক বহিষ্কার করা হয়।

গত ১ ডিসেম্বর থেকে ১২ ডিসেম্বর বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারীর ২২৬টি পদে নিয়োগপত্র দেওয়া হয়।”

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বরিশাল সিটির ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীকে নির্বাচন কমিশনে তলব  ব্রাজিলের নতুন বিস্ময় বালক ভিনিসিয়াস খেলবেন রিয়াল মাদ্রিদে  বরিশালে বিএনপির প্রার্থীর পক্ষে প্রকাশ্যে মাঠে নেমেছে জামায়াত  ভোলার সন্তান রাজীব মীর আর নেই  বঙ্গোপসাগরে ট্রলারডুবিতে নিখোঁজ ১৭ জেলে উদ্ধার  ২ মণ স্বর্ণের সন্ধানে মাটি খুঁড়ছে পুলিশ  বঙ্গোপসাগরে ট্রলারডুবিতে বরগুনার ১৭ জেলে নিখোঁজ  বরিশালে ঝড়োহাওয়ার আশঙ্কা, পায়রা বন্দরে ৩ নম্বর সতর্কতা  বরিশালে বেপরোয়া গতির মোটরসাইকেল কেড়ে নিল মেধাবী ছাত্রীর প্রাণ  বরিশালেও এইচএসসির ফল পুনঃনিরীক্ষণের আবেদন শুরু