• Youtube
  • google+
  • twitter
  • facebook

শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে হবে: হাসানাত

বরিশাল টাইমস রিপোর্ট৬:৪২ অপরাহ্ণ, মে ১৮, ২০১৭

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বরিশাল জেলা অওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে জাতির জনকের স্বপ্ন সোনার বাংলা প্রতিষ্ঠা করতে হবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দীর্ঘ আন্দোলন সংগ্রামের পর ৩০ লক্ষ মানুষের রক্তের বিনিময়ে মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে আমরা স্বাধীন সার্বভৌম দেশ পেয়েছি।’

বৃহস্পতিবার (১৮ মে)  সকালে বানারীপাড়া উপজেলার লবনসরায় ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির এমন মন্তব্য করেন তিনি।’

৭৫ এর ১৫ আগষ্টের পৃথিবীর সব চেয়ে বর্বরোচিত হত্যান্ডের মধ্য জাতির জনককে হত্যা করে। জাতির আশা আকাঙ্খাকে ভুলুণ্ঠিত করে স্বাধীনতা বিরোধীদের নিয়ে জিয়াউর রহমান ও এরশাদ ক্ষমতা দখল করে জাতিকে পেছনে নিয়ে গিয়েছিল।

তারা ইনডেমিনিটি বিল করে ওই হত্যাকান্ডের বিচারও বন্ধ করে দিয়েছিল। ২১ বছর পর জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় এসে ওই হত্যাকান্ডের বিচার করেছে।

জননেত্রী শেখ হাসিনার সরকার দেশের যে উন্নয়ন করেছে তা বিশ্বের মানুষের কাছে রোল মডেলে পরিনত হয়েছে। দক্ষিণাঞ্চলের বিভিন্ন উন্নয়নের কথা উল্লেখ করে হাসানাত আরও বলেন শেখ হাসিনার নেতৃত্বে আজ আমরা আবারও বিশ্বের দরবারে সম্মানের জাতি হিসেবে মাথা উঁচু করে দাড়িয়েছি।

স্বাধীনতার সুফল ঘরে ঘরে পৌছে দিতে আমরা নিরলস ভাবে কাজ করছি। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে আওয়ামী লীগ তথা মহাজোটের প্রত্যেকটি নেতা কর্মীকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার অহ্বান জানান।’

পরিবার পরিকল্পনা অধিদফতর বরিশালের উপরিচালক ড. তৈয়বুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন বিশেষ অতিথি বরিশাল-২ অসনের সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, বানারীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক, পৌরসভার মেয়র সুভাষ চন্দ্র শীল,  উপজেলা অওয়ামী লীগের সভাপতি মো. গোলাম সালেহ মঞ্জু মোল্লা, সম্পাদক মো. মাওলাদ হোসেন সানা এবং বাইশারী সৈয়দ বজলুল হক বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ কাজী মিজানুল ইসলাম।

উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. খালেদ হোসেন স্বপন, উজিরপুর উপজেলা চেয়ারম্যান মো. হাফিজুর রহমান ইকবাল, গৌর নদী পৌর সভার মেয়র হারিছুর রহমান হারিস, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. শরীফ উদ্দীন কিসলু, নারী ভাইস চেয়ারম্যান সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা, পৌর অওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, সম্পাদক মো. শহীদুল ইসলাম, অওয়ামী লীগ নেতা এটিএম মোস্তফা সরদার, আক্তার হোসেন মোল্লা, উপজেলা যুবলীগের অহ্বায়ক অধ্যাপক জাকির হোসেন এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন অহমেদ মোল্লা প্রমুখ।”

ads

লাইভ

টপ