৩ ঘণ্টা আগের আপডেট

শীঘ্রই শুরু হবে ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণের কাজ : ভোলায় বাণিজ্যমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট ৭:৪৭ অপরাহ্ণ, মার্চ ১২, ২০১৮

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন- আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিলে অস্তিত্ব সংকটে পড়বে বিএনপি। কারণ গত নির্বাচনে না এসে তাদের উপলব্ধি হয়েছে তারা ভুল করেছে। আবার যদি নির্বাচনে না আসে আরেকটা ভুল করবে বিএনপি।

সারাদেশের উন্নয়নের পাশাপাশি ভোলার উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বলেন- ভোলায় নদীভাঙন বন্ধে প্রায় ২ হাজার কোটি টাকার কাজ চলছে। এখানকার অবকাঠামো উন্নয়নে ৪৬৫ কোটি টাকার একটি উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে। একইসঙ্গে চলতি বছরের মধ্যেই ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণের কাজ শুরু হবে।

সোমবার (১২ মার্চ) দুপুরে ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়ন আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

চরসামাইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে সভার সঞ্চালনা করেন ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আজিজুল ইসলাম।

বাণিজ্যমন্ত্রী বলেন- বিএনপির আমলে দেশে কোনো উন্নয়ন হয়নি। তাদের সময় হয়েছে অত্যাচার ও লুটপাট, বহু মানুষকে মিথ্যা মামলার আসামি করে ঘর ছাড়া করা হয়েছিল।

সমাবেশে আরও বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. ইউনুস প্রমুখ।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  বরিশালে পুলিশের ধাওয়ায় নদীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  মাদকের হোলসেলর অনিক চৌধুরী ইয়াবাসহ গ্রেপ্তার  পটুয়াখালীতে মাদক বিক্রেতার কারাদণ্ড  শিগগির ভাসবে রিমোটে নিয়ন্ত্রিত ‘এমভি মানামি’  খালি পেটে এক টুকরো হলুদ খান, দেখুন রোগমুক্তির যাদু!  ১০ জেলায় নতুন ডিসি  বরিশাল অঞ্চলে ১০ আসন চাইবে জাতীয় পার্টি  চারটি রোগের কাছে হারছে মানুষ  নাইজেরিয়ায় কলেরা সংক্রমণ; ৯৭ জনের মৃত্যু  অস্কারে যাচ্ছে ফারুকীর ডুব
error: Content is protected by BarishalTimes !!