• Youtube
  • google+
  • twitter
  • facebook

রাতে মঠবাড়িয়ায় গুলিতে নিহত ৫

বরিশাল টাইমস রিপোর্ট১২:২৪ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০১৬

পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার ২নং ধানিশাপা ইউনিয়নে নির্বাচনী কর্মকর্তাদের ওপর হামলা চালানোর সময় বিজিবির গুলিতে ৫জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন।
মঙ্গলবার রাত ৯টায় ধানিশাপা ডিগ্রি কলেজ কেন্দ্রে এ ঘটনা ঘটে। আহতদের  জেলা এবং বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন  সোয়েব (২৫), সাহাদাত (৩০), কামরুল (২৬), বেলাল (৩০), সোলেয়মান (৩২)।

 

ওই এলাকার বাসিন্দা গুলিবিদ্ধ রোগীর স্বজন আব্দুর রহমান বলেন, ভোট গণনার শেষে ফলাফল ঘোষণা না করেই ভোট গ্রহনকারী কর্মকর্তারা মঠবাড়িয়া গিয়ে ফল ঘোষণা দিবেন। এমন কথা শোনার পর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হারুন তালুকদার লোকজন খবর দিলে তার কর্মী সমর্থকরা ধানিশাপা ডিগ্রী কলেজ কেন্দ্র অবরোধ করে রাখে ফলাফল ঘোষণা দেয়ার জন্য। এসময় বিজিবি গুলি চালালে ঘটনাস্থলেই তিন জন এবং বরিশাল শেবাচিম হাসপাতালে আনার পথে আরও ২ জন মারা যান।

আহতদের মধ্যে ইয়াসিন, রাজীব, মিঠু, হাসিবুল, জাকিরকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিতে  নিহত বেলাল মোল্যার ভাই কামাল মোল্যা জানান, তারা ভোট কেন্দ্রর চারপাশে ঘিরে থাকলে খবর পেয়ে মঠবাড়িয়া থেকে ৩ থেকে ৪ গাড়ি বিজিবি আসে।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট গাজী জিয়াউল বাসেদ ব্যালট বাক্স নিয়ে বের হয়ে যাওয়ার সময় গুলি চালানোর নির্দেশ দিলে নির্বিচারে বিজিবি গুলি চালায়। এতে তারা ভাই আহত হলে বরিশাল নিয়ে আসার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মঠবাড়িয়া থানার ভরপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মোস্তাফিজুর রহমান জানান, বিজিবির গুলিতে  লোকজন মারা  গেছে এমন খবর  পেয়েছি। তবে নিহতের সংখ্যা কত তা জানাতে পারেননি তিনি।’

লাইভ

টপ