• Youtube
  • google+
  • twitter
  • facebook

রাজাপুরে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনে দু’গ্র“পের সংঘর্ষ

বরিশাল টাইমস রিপোর্ট২:৫৩ অপরাহ্ণ, মে ২, ২০১৬

ঝালকাঠির রাজাপুরের শ্রীমন্তকাঠি এমএল বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদে নির্বাচনকে কেন্দ্র করে সোমবার সকালে উপজেলা চত্বরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে হাতাহাতি ও মারধরের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এ সময় আকাশ (১৮) নামের এক সমর্থক আহত হয়।

 

নির্বাচনে উজ্জল শিকদারের স্ত্রী বিউটি বেগম সভাপতি নির্বাচিত হয়েছেন। নির্বাচনের দায়িত্বে থাকা উপজেলা সমাজসেবা কর্মকর্তা ভবানী সংকর বল ও ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুপ্তি রানী বড়াল জানান, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির পদ বাদে অন্য সকল পদে এলাকায় বসে সদস্য নির্বাচিত হয়েছে। সভাপতির পদ নিয়ে সমস্যা দেখা দেওয়ায় নির্বাচনের আয়োজন করা হয়। ভোট গ্রহন শুরুর আগে অফিসের বাহিরে সভাপতি পদে দুই প্রার্থীর মধ্যে হাতাহাতির অনাঙ্খিত ঘটনা ঘটেছে।

 

ভবানি সংকর বল আরো জানান, প্রস্তাব সমর্থনের মাধ্যমে বিউটি বেগমের প্রস্তাব করা হয় এবং সমর্থনের সাথে সাথে তার পক্ষে মোট ৯টি ভোটের মধ্যে ৮ জন ভোটার সমর্থন দেয়। অন্য প্রার্থীর কোন প্রস্তাব পাওয়া যায়নি। অপরদিকে পরাজিত প্রার্থী আলম হোসেন শিকদার অভিযোগ করে জানান, ভোট গ্রহনের পুর্বেই তার লোকজনকে মারধর করে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে তার পক্ষের ভোটারদেরকে ভয় দেখিয়ে এবং টাকা পয়সা দিয়ে আ’লীগের একচ্ছত্র প্রভাব খাটিয়ে বিউটি বেগমকে নির্বাচিত করা হয়েছে।

 

এমনকি তার নাম পর্যন্ত প্রস্তাব করতে দেয়া হয়নি। এ নির্বাচন সম্পুর্ন অবৈধ দাবি করে তিনি এ নির্বাচন বর্জণ করেছেন। পুলিশ জানায়, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

লাইভ

টপ