• Youtube
  • google+
  • twitter
  • facebook

রাজাপুরে মেম্বর প্রার্থীকে হত্যার হুমকি, থানায় জিডি

বরিশাল টাইমস রিপোর্ট৮:০৪ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০১৬

ঝালকাঠির রাজাপুরে শুক্তাগড় ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী মোঃ সাইফুল ইসলাম লালু মৃধাকে হত্যার হুমকি ও বিভিন্ন মামলায় ফাঁসিয়ে দেওয়ার পায়তারা অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল রাতে রাজাপুর থানায় ৬নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী মোঃ সাইফুল ইসলাম লালু বাদি হয়ে প্রতিপক্ষ প্রতিদ্বন্দ্বী প্রার্থী আঃ রব হাওলাদারের বিরুদ্ধে জিডি (নং ৬৩২) করেছেন।

 

সাইফুল ইসলাম লালু গোপালপুর গ্রামের সাবেক চেয়ারম্যান মরহুম হানিফ মৃধার ছেলে। জিডি সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাতে জগাইরহাট মৌজার চুন্নু মাতুব্বরের বসতবাড়ি এলাকায় মেম্বর প্রার্থী সাইফুল ইসলাম লালু প্রতিদিনের ন্যায় তার সমর্থদের সাথে নিয়ে নির্বাচনী প্রচারনাকালে প্রতিপক্ষ প্রতিদ্বন্দ্বী প্রার্থী আঃ রব হাওলাদার ও তার বাহিনী নিয়ে মেম্বর প্রার্থী মোঃ সাইফুল ইসলাম লালু ও তার সমর্থক মোঃ সেলিম, মোঃ কবিরকে ফুটবল প্রতীকের প্রচারনা বন্ধ করতে বলে এবং বেশি বাড়াবাড়ি করলে প্রার্থীসহ তাদের জানে মেরে ফেলার হুমকি দেয়।

 

ছাড়াও রব হুমকি দিয়ে বলে এলাকায় বোম ফাটিয়ে তোকে পুলিশ দিয়ে ধরিয়ে দেব এবং বিভিন্ন মামলায় ফাঁসিয়ে জেলের ভাত খাওয়াবো, এমন অভিযোগ করেন সাইফুল ইসলাম লালু। তবে অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত আঃ রব হাওলাদার বলেন, আমার বিজয় নিশ্চিত জেনে আমার নামে এসব মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করছে। পুলিশ জানায়, তদন্ত করে ব্যাবস্থ নেয়া হবে।

লাইভ

 

টপ