১ min আগের আপডেট

রাজাপুরে মামলা দিয়ে মেম্বর প্রার্থীকে হয়রানি

বরিশাল টাইমস রিপোর্ট ৮:৩৬ অপরাহ্ণ, মার্চ ২০, ২০১৬

রাজাপুর: ঝালকাঠির রাজাপুরের ৪ নং গালুয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী মোঃ আবুয়াল সায়েম চাঁন মিয়াকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির করছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বিকেলে ওই প্রার্থীর বাড়িতে আয়োজিত সংবাদ সম্মেলনে তার প্রতীদ্বন্ধী প্রার্থী মোস্তফা জামান বিরুদ্ধে এসব অভিযোগ করেন।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আবুয়াল সায়েম চাঁন মিয়া জানান, তার প্রতিদ্বন্ধী প্রার্থী মোস্তফা জামান তাকে ও তার সমর্থকদের বিভিন্ন রকমের হুমকি দিয়ে আসছে। র‌্যাব পরিচয়ে (০১৮২২২২৪২৫৬) নম্বর থেকে অকথ্য ভাষায় গালাগালি ও নির্বাচন না করার জন্য হুমকি দেয়। এ ঘটনায় তিনি রাজাপুর থানায় ১৫ মার্চ জিডি (নং ৫৪৫) করেন। সংবাদ সম্মেলনে তিনি আরও জানান, গত বৃহস্পতিবার তার ভোট কেন্দ্রের কাছাকাছি একটি নির্বাচনী অফিস করে এবং ওই অফিসে আগুন দিয়ে তিনিসহ তার সমর্থকদেরকে আসামী করবে বলে হুমকি দেয়। এ ঘটনায়ও রাজাপুর থানায় ১৮ মার্চ আরও একটি জিডি (নম্বর-৬৭১) করেন।

 

জিডি করার পরে আমি যখন থানায় অবস্থান করি তখন মোবাইল ফোনে জানতে পরি কে বা কারা ওই নির্বাচনী অফিস ঘরে আগুন দিয়েছে। পরে ওই ঘটনায় ওই রাতেই তিনিসহ তার সমর্থকদের নামে একটি মামলা দিয়ে হয়রানি করছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন তিনি।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  কাউনিয়ায় ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার  ভোট ডাকাতিতে প্রস্তুত ইসি ও প্রশাসন : রিজভী  গভীর রাতে যাত্রীবোঝাই ‍এমভি বাঙালী চরে আটকা  বরিশাল সিটি কর্পোরেশনের ৩০ ওয়ার্ডে আ’লীগের প্রার্থী যারা...  বিশ্বকাপে দেশপ্রেম দেখাতে গিয়ে দুই ম্যাচের নিষেধাজ্ঞা!  জরায়ুর ভেতরে শব্দক্রম  বরিশাল সিটি নির্বাচন : বাসদ নেত্রী মনীষার মনোনয়ন সংগ্রহ  সরোয়ারকে মেয়র প্রার্থী করায় বরিশালে মিষ্টি বিতরণ  লালমোহনে পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ের প্রতিবাদে মানববন্ধন  বিষধর সাপের খামারে কোটি টাকার হাতছানি!