• Youtube
  • google+
  • twitter
  • facebook

রাজাপুরে মামলা দিয়ে মেম্বর প্রার্থীকে হয়রানি

বরিশাল টাইমস রিপোর্ট৮:৩৬ অপরাহ্ণ, মার্চ ২০, ২০১৬

রাজাপুর: ঝালকাঠির রাজাপুরের ৪ নং গালুয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী মোঃ আবুয়াল সায়েম চাঁন মিয়াকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির করছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বিকেলে ওই প্রার্থীর বাড়িতে আয়োজিত সংবাদ সম্মেলনে তার প্রতীদ্বন্ধী প্রার্থী মোস্তফা জামান বিরুদ্ধে এসব অভিযোগ করেন।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আবুয়াল সায়েম চাঁন মিয়া জানান, তার প্রতিদ্বন্ধী প্রার্থী মোস্তফা জামান তাকে ও তার সমর্থকদের বিভিন্ন রকমের হুমকি দিয়ে আসছে। র‌্যাব পরিচয়ে (০১৮২২২২৪২৫৬) নম্বর থেকে অকথ্য ভাষায় গালাগালি ও নির্বাচন না করার জন্য হুমকি দেয়। এ ঘটনায় তিনি রাজাপুর থানায় ১৫ মার্চ জিডি (নং ৫৪৫) করেন। সংবাদ সম্মেলনে তিনি আরও জানান, গত বৃহস্পতিবার তার ভোট কেন্দ্রের কাছাকাছি একটি নির্বাচনী অফিস করে এবং ওই অফিসে আগুন দিয়ে তিনিসহ তার সমর্থকদেরকে আসামী করবে বলে হুমকি দেয়। এ ঘটনায়ও রাজাপুর থানায় ১৮ মার্চ আরও একটি জিডি (নম্বর-৬৭১) করেন।

 

জিডি করার পরে আমি যখন থানায় অবস্থান করি তখন মোবাইল ফোনে জানতে পরি কে বা কারা ওই নির্বাচনী অফিস ঘরে আগুন দিয়েছে। পরে ওই ঘটনায় ওই রাতেই তিনিসহ তার সমর্থকদের নামে একটি মামলা দিয়ে হয়রানি করছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন তিনি।

লাইভ

টপ