• Youtube
  • google+
  • twitter
  • facebook

মোকলেসুর রহমানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

বরিশাল টাইমস রিপোর্ট৮:১০ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০১৬

বরিশাল: জেলা পরিষদের প্রশাসক ডা. মো. মোখলেসুর রহমানের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোক প্রকাশ করেছেন। এক শোকবার্তায় প্রধানমন্ত্রী বলেন, ‘ডা. মো. মোখলেসুর রহমান আমৃত্যু বরিশালের উন্নয়নে কাজ করে গেছেন। তাঁর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ একজন নিবেদিত প্রাণ নেতাকে হারালো আর বরিশালবাসী হারালো তাদের প্রিয় একজন মানুষকে।’

প্রধানমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বরিশাল জেলা পরিষদের প্রশাসক আওয়ামী লীগ নেতা ডা. মোকলেসুর রহমান ইন্তেকাল করেছেন। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৫ বছর।

ডা. মোকলেসুর রহমান বরিশাল জেলা আ.লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন। এছাড়া বরিশাল নগরীর সদর রোডে তার মালিকানাধীন ‘মোকলেসুর রহমান’ নামে একটি ক্লিনিক রয়েছে। মৃত্যুকালে এই আ.লীগ নেতা স্ত্রী, এক ছেলে এবং দুই মেয়েসহ অসংখ্য গুনগাহী রেখে গেছেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তার ছেলে মশিউর রহমান জানান, তার বাবা কয়েক মাস যাবত একাধিক রোগে ভুগছিলেন। সোমবার বেলা সোয়া ১২টার দিকে অসুস্থ হয়ে পড়লে শেবাচিমে নিয়ে যান।

সেখানে জরুরি বিভাগের ডাক্তারের পরামর্শ অনুযায়ী তাকে ভর্তি করা হয়। কিন্তু পরবর্তীতে বেড়ে নিয়ে যাওয়ার আগেই তার মৃত্যু হয়। এই আ.লীগ নেতার মৃত্যুতে বরিশাল রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

লাইভ

টপ