মেঘনায় জেলে ট্রলারে হামলা, ৮ জেলে অপহরণ

বরিশাল টাইমস রিপোর্ট
১:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৭

ভোলার মেঘনায় জেলে ট্রলারে হামলা চালিয়েছে জলদস্যুরা। এসময় অস্ত্রের মুখে ৮ জেলেকে অপহরণ করে নিয়ে গেছে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) ভোরে মাঝের চর সীমানায় এ ডাকাতির ঘটনা ঘটে।

অপহৃতদের মধ্যে প্রাথমিকভাবে ইউসুফ, স্বপন এবং রহিমের নাম জানা গেছে। এছাড়া বিল্লাল ও আব্বাসের ট্রলারের মাছসহ অন্যান্য সরঞ্জাম লুট করে নিয়ে গেছে বলেও জানা গেছে।

ইলিশা মাছ ব্যবসায়ী মো. মিলনসহ আরও অনেকে জানিয়েছেন- সোমবার দিবগত রাতের দিকে জেলেরা মেঘনায় ইলিশ শিকার করছিলেন। ওই সময় একদল দস্যু জেলেদের ৮টি ট্রলারে হামলা চালিয়ে ৮ জনকে অপহরণ করে নিয়ে যায়। দস্যুদের প্রতিহত করতে চাইলে জেলেদের বেদম মারধর করে তারা।

ভোলা সদর মডেল থানার সেকেন্ড অফিসার মো. বশির উদ্দিন বরিশালটাইমসকে জানান, খবর পেয়ে পুলিশের একটি টিম অপহৃত জেলেদের উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।

এদিকে মেঘনায় ঝাঁকে ঝাঁকে ইলিশ ধরা পড়ার সঙ্গে সঙ্গে হঠাৎ করেই দস্যুদের উপদ্রপ বেগে যাওয়ায় জেলেদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।’

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  ভোটের সময় ‘ছোট মন্ত্রিসভা’ নাও হতে পারে : প্রধানমন্ত্রী  ব্যারিস্টার মঈনুল গ্রেফতার  ইলিশ অভিযানে ভুয়া ম্যাজিস্ট্রেটসহ আটক ৩  বরিশালে ভুয়া পুলিশ গ্রেপ্তার, কারাগারে প্রেরণ  ইউএনও’র বাসায় মিলল ১৮টি সাপ  পিরোজপুরে জেলেদের চাল নিয়ে রক্তারক্তি!, আহত ৫  পিরোজপুরে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির দায়ে বৃদ্ধের কারাদণ্ড  কাউনিয়ায় ৫২ পিস ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার  শপথ নিয়েই বঙ্গবন্ধুর মাজারে ছুটে গেলেন মেয়র সাদিক  রাখির বিরুদ্ধে তনুশ্রীর ১০ কোটি রুপির মামলা!