• Youtube
  • google+
  • twitter
  • facebook

মাহিন্দ্রা যাত্রীর স্বর্ণের চেইন চুরি করতে গিয়ে ৪ নারী আটক

বরিশাল টাইমস রিপোর্ট৬:৩১ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০১৭

বরিশাল নগরীর রূপাতলী এলাকায় একটি মাহিন্দ্রতে (থ্রি-হুইলার) যাত্রীর গলার স্বর্ণের চেইন চুরি করার প্রাক্কালে চোর চক্রের চার নারী সদস্যকে আটক করা হয়েছে। সোমবার (৪ ডিসেম্বর) বেলা ১টার দিকে স্থানীয়রা তাদের আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

আটকরা হলেন- শিউলী বেগম, রিপন আক্তার, রোজিনা বেগম এবং হামিদা বেগম। তাদের ৪ জনের বাড়ি ব্রাহ্মণবাড়ীয়ার নাসির নগর এলাকায়।

পুলিশ জানায়, রূপাতলী হাউজিং স্টেট এলাকার বাসিন্দা মো. আবদুল রাজ্জাকের স্ত্রীর নগরীর সদর রোডের বিবির পুকুরপাড় থেকে একটি মাহিন্দ্রযোগে রূপাতলীতে আসছিলেন। পথে চারজন নারী যাত্রী ওই মাহিন্দ্রতে উঠেন। তাদের মধ্যে শিউলী নামে এক নারী নিজেকে অসুস্থ বলে রাজ্জাকের স্ত্রী’র গায়ে ওপর ঢলে পড়েন।

মাহিন্দ্রটি রূপাতলীতে পৌঁছালে যাত্রীরা নেমে যায়। ওই সময় রাজ্জাকের স্ত্রী তার গলার স্বর্ণের চেইন দেখতে না পেয়ে ওই চার নারীকে সন্দেহ করা হয়।

এ সময় তিনি চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে এসে ওই চার নারীকে আটক করেন এবং তাদের ব্যাগ থেকে স্বর্ণের চেইনটি উদ্ধার করা হয়।

বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ আওলাদ হোসেন মামুন বরিশালটাইমসকে জানান, স্থানীয়রা ওই চার নারীকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা তাদের পরিচয় দিতে আপত্তি জানায়।

পরে পুলিশের জিজ্ঞাসাবাদে আটক নারী সদস্যরা চুরির সঙ্গে জড়িত এবং তারা দেশের বিভিন্ন স্থানে ঘুরে-ঘুরে চুরি করার বিষয়টি স্বীকার করেন।

লাইভ

টপ