• Youtube
  • google+
  • twitter
  • facebook

মাদ্রাসাছাত্রীর সাথে ফূর্তি করতে গিয়ে গণপিটুনি খেলেন খাদ্য কর্মকর্তা

বরিশাল টাইমস রিপোর্ট১১:৪৬ অপরাহ্ণ, মে ১৯, ২০১৭

ভোলার চরফ্যাশন উপজেলা খাদ্য উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ এক মাদরাসার ছাত্রীর সাথে ফূর্তি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার হয়েছেন। বৃহস্পতিবার (১৮ মে) রাতে ওই ছাত্রীর বাড়িতে গেলে স্থানীরা তাকে আটক করে একদফা গণধোলাই দেয়।

পরে মুচলেকা রেখে ছেড়ে দেয় বলে জানিয়েছে স্থানীয় একাধিক সূত্র।

হাবিবুর রহমান নামে এক প্রত্যক্ষদর্শী বরিশালটাইমসকে জানান, উপজেলা খাদ্য উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ চলতি বছরের দাখিল পরীক্ষা কেন্দ্রের দুলারহাট মহিলা মাদ্রাসার ভ্যানুতে নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি হিসাবে দায়িত্ব পালন করেছিলেন।

ওই সময় উপজেলার নীলকমলের দাখিল পরীক্ষার্থী ছাত্রীর সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন। বৃহম্পতিবার (১৮ মে) রাত সাড়ে ১১টায় উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ ওই ছাত্রীর বাড়িতে গেলে স্থানীরা টের পেয়ে তাকে আটক করে গণধোলাই দেয়। পরে মুচলেকা রেখে ছেড়ে দিয়েছে।

নীলকমল ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন লিখন ঘটনার সত্যতা বরিশালটাইমসকে নিশ্চিত করেন।

নীলকমল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলমগীর হাওলাদার বরিশালটাইমসকে বলেন- আটকের খবর পেয়ে তিনি গিয়ে দেখেন খাদ্য উপ-পরিদর্শক আবুল কালাম আজাদকে বেঁধে রাখা হয়। তার সম্মানের দিকে নজর রেখে তাকে ভোর বেলায় ছেড়ে দেয়া হয়েছে।

এ প্রসঙ্গে চরফ্যাশন খাদ্য উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ তার সর্ম্পকীত অভিযোগ অস্বীকার করে বরিশালটাইমসকে বলেন, আমি বৃহস্পতিবার রাতে চরফ্যাশন ছিলাম না। ১৭ মে চরফ্যাশন থেকে বদলী হয়েছি।”

ads

লাইভ

টপ