১ min আগের আপডেট

মাদ্রাসাছাত্রীর সাথে ফূর্তি করতে গিয়ে গণপিটুনি খেলেন খাদ্য কর্মকর্তা

বরিশাল টাইমস রিপোর্ট ১১:৪৬ অপরাহ্ণ, মে ১৯, ২০১৭

ভোলার চরফ্যাশন উপজেলা খাদ্য উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ এক মাদরাসার ছাত্রীর সাথে ফূর্তি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার হয়েছেন। বৃহস্পতিবার (১৮ মে) রাতে ওই ছাত্রীর বাড়িতে গেলে স্থানীরা তাকে আটক করে একদফা গণধোলাই দেয়।

পরে মুচলেকা রেখে ছেড়ে দেয় বলে জানিয়েছে স্থানীয় একাধিক সূত্র।

হাবিবুর রহমান নামে এক প্রত্যক্ষদর্শী বরিশালটাইমসকে জানান, উপজেলা খাদ্য উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ চলতি বছরের দাখিল পরীক্ষা কেন্দ্রের দুলারহাট মহিলা মাদ্রাসার ভ্যানুতে নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি হিসাবে দায়িত্ব পালন করেছিলেন।

ওই সময় উপজেলার নীলকমলের দাখিল পরীক্ষার্থী ছাত্রীর সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন। বৃহম্পতিবার (১৮ মে) রাত সাড়ে ১১টায় উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ ওই ছাত্রীর বাড়িতে গেলে স্থানীরা টের পেয়ে তাকে আটক করে গণধোলাই দেয়। পরে মুচলেকা রেখে ছেড়ে দিয়েছে।

নীলকমল ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন লিখন ঘটনার সত্যতা বরিশালটাইমসকে নিশ্চিত করেন।

নীলকমল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলমগীর হাওলাদার বরিশালটাইমসকে বলেন- আটকের খবর পেয়ে তিনি গিয়ে দেখেন খাদ্য উপ-পরিদর্শক আবুল কালাম আজাদকে বেঁধে রাখা হয়। তার সম্মানের দিকে নজর রেখে তাকে ভোর বেলায় ছেড়ে দেয়া হয়েছে।

এ প্রসঙ্গে চরফ্যাশন খাদ্য উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ তার সর্ম্পকীত অভিযোগ অস্বীকার করে বরিশালটাইমসকে বলেন, আমি বৃহস্পতিবার রাতে চরফ্যাশন ছিলাম না। ১৭ মে চরফ্যাশন থেকে বদলী হয়েছি।”

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বিশ্বের সবচেয়ে দামি মোটরসাইকেল (ভিডিও)  তুর্কি অভ্যুত্থান: ১০৪ সাবেক সেনা সদস্যের যাবজ্জীবন কারাদণ্ড  দাবদাহে করাচিতে ৬৫ জনের মৃত্যু  সৌদিতে ১৪১ বাংলাদেশি নিয়ে বিমানের জরুরি অবতরণ  বরিশাল কেডিসি কলোনীর মাদক বিক্রেতা রহমান গাঁজাসহ গ্রেপ্তার  অনন্য এক বাঁধন তৈরি হয়েছে তাঁদের দুজনের মাঝে  যে কারণে তিন খানের জন্য ভক্তদের প্রতীক্ষা  পাচারের প্রাক্কালে তিনটি ট্রাকভর্তি সরকারি চাল আটক  নেইমারের উপর চাপ কমাতে চায় ব্রাজিল  রাজস্থান-কলকাতার ম্যাচ পরিত্যক্ত হলে বাদ পড়বে কারা?