• Youtube
  • google+
  • twitter
  • facebook

মাদক অভিযানে পুলিশের ওপর হামলা, এএসআইসহ আহত ৩

বরিশাল টাইমস রিপোর্ট৪:০২ অপরাহ্ণ, জুন ২০, ২০১৭

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলা পুলিশের মাদক অভিযানে হামলা চালিয়েছে মাদক ব্যবসায়িরা। এতে সহকারি উপ-পরিদর্শক (এসআই) মর্যদার এক কর্মকর্তা ও দুই কনস্টেবলসহ তিনজন আহত হয়েছেন।

হামলাকারী ছিনিয়ে নিয়েছে ইয়াবাসহ আটক মাদক ব্যবসায়িকে। সোমবার (১৯ জুন) রাতে উপজেলার কাজীরহাট থানাধীনর রতনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট থানা পুলিশ এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে পৃথক আইনে দুটি মামলা দায়ের পরবর্তী তাদের গ্রেফতারে অভিযান চালিয়ে যাচ্ছে।

হামলার আক্রান্ত কাজীরহাট থানার সহকারী উপ-পরিদর্শক হারুন, কনস্টেবল মহিউদ্দিন ও কনস্টেবল ফজলু প্রাথমিক চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়েছেন।

এঘটনায় পুলিশ বাদী হয়ে ওই রাতেই পৃথক দুটি ধরায় মামলা দায়ের করেছে কাজিরহাট থানায়।

কাজিরহাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুম মৃধা বিষয়টি সত্যতা বরিশালটাইমসকে নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়- সোমবার রাতে উপজেলার রতনপুর গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে একাধিক মাদক মামলার আসামী লিমন বাবুকে (২৫) দুই পিস ইয়াবাসহ আটক করে রতনপুর ফাঁড়ির ইনচার্জ হারুন এবং কনস্টেবল মহিউদ্দিন ও কনস্টেবল ফজলু।

মাদক ব্যাবসায়ী লিমনের আটকের সংবাদ পেয়ে বিদ্যানন্দনপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলাউদ্দিন মিয়া, তার পুত্র রুবেল মিয়া এবং তার সহযোগী কবির, হুমাউনসহ ৮ থেকে ১০ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র-শস্ত্র ও লাঠিসোঠা নিয়ে পুলিশের ওপর হামলা চালায়।

এক পর্যায়ে তারা পুলিশকে মারধর করে রিমন বাবুকে ছিনিয়ে নিয়ে যায়।

ওই হামলায় আহত হন সহকারি উপ-পরিদর্শক (এএসআই) হারুন এবং তার দুই সহযোগী কনস্টেবল মহিউদ্দিন ও ফজলু। এই ঘটনায় হামলার শিকার এএসআই হারুন বাদী হয়ে পৃথক দুটি ধারায় কাজিরহাট থানায় মামলা দায়ের করেছেন।”

 

লাইভ

 

টপ