৭ ঘণ্টা আগের আপডেট

মাদকের বিরুদ্ধে বরিশাল পুলিশ সুপারের জিহাদ ঘোষণা

বরিশাল টাইমস রিপোর্ট ৬:১২ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০১৭

বরিশালের আগৈলঝাড়ায় থানা পুলিশের উদ্যোগে উপজেলার জনগণের সাথে জেলা পুলিশ সুপারের ওপেন হাউজ ডে ও মতবিনমিয় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা সদরের শ্রীমতি মাতৃ মঙ্গল বালিকা বিদ্যালয় হলরুমে আগৈলঝাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাজ্জাক মোল্লার সভাপতিত্বে ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা পুলিশ সুপার মো.সাইফুল ইসলাম বিপিএম। সভায় বক্তারা ‘মাকদ’কে এলাকার এক নম্বর সমস্যা হিসেবে চিহ্নিত করে প্রতিকারে সকলের সহযোগিতা কামনা করেন পুলিশ সুপার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) হুমায়ন কবির, সার্কেল এএসপি ইসলাম। প্রধান অতিথি মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশের জিহাদ ঘোষণা করেন। তিনি শুধু মাদক সেবীই নয়, মাদকের ডিলারদের গ্রেফতারের জন্য পুলিশকে নির্দেশ প্রদান করেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা কমিউনিটি পুলিশিং’র সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা ভাইস চেয়ারম্যান জসীম সরদার, আওয়ামী লীগ নেতা আবুল বাশার হাওলাদার, ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, আমিনুল ইসলাম বাবুল ভাট্টি, বিপুল দাস। সভায় আগৈলঝাড়া থানাসহ জেলার সকল থানার ওসি এবং জেলার উর্ধ্বতন কর্মকর্তা নাম ও মোবাইল নম্বর সংবলিত কার্ড বিতরণ করা হয়।

এসময় এলাকায় মাদকসহ বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে বক্তব্য রাখেন ইউপি সদস্য এচাহাক আলম পাইক, জামাল সরদার, কুদ্দুস মোল্লা, স্থানীয় খোকন সেরনিয়াবাত, সালাউদ্দিন মিয়া, নজরুল ইসলাম, শ্রাবনী সরকার, মরিয়ম বেগম, আসলাম সরদার ও মহিদুল ইসলাম প্রমুখ। সভায় পুলিশ সুপার পুলিশ সদস্যদের বিভিন্ন অপরাধ ও বিভিন্ন এলাকার মাদকসেবীদের তথ্য সরবরাহর জন্য অভিযোগ বক্সে তথ্য প্রদানের আহ্বান জানান।

সভা চলাকালীন সময়ে অভিযোগ বাক্সে মাদক ব্যবসায়ি ও সেবনকারীসহ বিভিন্ন অপরাধীদের বিষয়ে একাধিক অভিযোগ জমা পড়ে। এর আগে পুলিশ সুপার সাইফুল ইসলাম শ্রীমতি মাতৃ মঙ্গল বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ ও নবম শ্রেশির শিক্ষার্থীদের ক্লাশ নেন।

এসময় স্কুলে যাতায়াতের পথে তাদের কোন সমস্যা আছে কিনা তারও খোঁজ খবর নেন তিনি। পরে থানার বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন পুলিশ সুপার সাইফুল ইসলাম।”

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বরিশালে বেপরোয়া গতির মোটরসাইকেল কেড়ে নিল মেধাবী ছাত্রীর প্রাণ  বরিশালেও এইচএসসির ফল পুনঃনিরীক্ষণের আবেদন শুরু  বরিশাল সিটি নির্বাচনে সেনা মোতায়েনের দাবি বিএনপি প্রার্থীর  সড়ক দুর্ঘটনায় নিহত ১১  বরিশালে নাশকতার আশঙ্কায় জামায়াত নেতা গ্রেপ্তার  প্রশাসনের হস্তক্ষেপ কামনা  বরিশাল সিটিতে তিন প্রার্থীকে নিয়ে আ'লীগ বিএনপিতে টেনশন  বরিশালে জাপার বিদ্রোহী মেয়র প্রার্থীর ৩১ প্রতিশ্রুতি  বরিশালে এবার নারী পুলিশ কর্মকর্তার ওপর হামলা, গ্রেপ্তার ২  বৃষ্টির সম্ভাবনা, কমবে তাপমাত্রা