৫৩ মিনিট আগের আপডেট

মঠবাড়িয়ায় ব্রীজ ভেঙে ১২ রুটে যানবাহন চলাচল বন্ধ

বরিশাল টাইমস রিপোর্ট ১২:৩৮ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০১৭

পিরোজপুর-ভান্ডারিয়া-মঠবাড়িয়া সড়কের মাদার্সি নামক স্থানে একটি ঝুঁকিপূর্ণ ব্রিজ দুটি ট্রাকসহ ভেঙে পড়ায় উপকূলীয় অঞ্চলের ১২ রুটের সঙ্গে সরাসরি যান চলাচল বন্ধ থাকায় জনদূর্ভোগের সৃষ্টি হয়েছে। শনিবার (১২ আগস্ট) ভোর রাতে পাথরবোঝাই দুটি ট্রাক একসাথে মাদার্সি ব্রিজের উপর ওঠায় ব্রিজটি ভেঙে ট্রাক দুটি খালে পড়ে যায়।

ফলে মঠবাড়িয়া ও পাথরঘাটার সঙ্গে ঢাকা, চট্টগ্রাম, বরিশাল, খুলনাসহ ১২টি রুটে সরাসরি যান চলাচল বন্ধ রয়েছে। ঘটনার পর দুটি ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে। তবে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার ভোর রাতে মঠবাড়িয়াগামী পাথরবোঝাই একটি ট্রাক ব্রিজটির প্রায় এক প্রান্তে চলে আসে। অপরপ্রান্ত থেকে আরেকটি পাথরবোঝাই ট্রাক উঠলে ব্রিজটি ভেঙে খালে পড়ে যায়।

পিরোজপুর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী নজরুল ইসলাম বলেন, ওই ব্রীজটি আগে থেকেই ঝুঁকিপূর্ণ ছিলো। পাথরবোঝাই দুটি ট্রাক একসাথে ওঠায় এ দুর্ঘটনা ঘটে। বরিশাল থেকে ক্রেন এনে ট্রাক দুটি উঠানোর চেষ্টা চলছে।”

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বরিশাল সিটির ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীকে নির্বাচন কমিশনে তলব  ব্রাজিলের নতুন বিস্ময় বালক ভিনিসিয়াস খেলবেন রিয়াল মাদ্রিদে  বরিশালে বিএনপির প্রার্থীর পক্ষে প্রকাশ্যে মাঠে নেমেছে জামায়াত  ভোলার সন্তান রাজীব মীর আর নেই  বঙ্গোপসাগরে ট্রলারডুবিতে নিখোঁজ ১৭ জেলে উদ্ধার  ২ মণ স্বর্ণের সন্ধানে মাটি খুঁড়ছে পুলিশ  বঙ্গোপসাগরে ট্রলারডুবিতে বরগুনার ১৭ জেলে নিখোঁজ  বরিশালে ঝড়োহাওয়ার আশঙ্কা, পায়রা বন্দরে ৩ নম্বর সতর্কতা  বরিশালে বেপরোয়া গতির মোটরসাইকেল কেড়ে নিল মেধাবী ছাত্রীর প্রাণ  বরিশালেও এইচএসসির ফল পুনঃনিরীক্ষণের আবেদন শুরু