২ ঘণ্টা আগের আপডেট

মঠবাড়িয়ায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা

বরিশাল টাইমস রিপোর্ট ১২:১৫ পূর্বাহ্ণ, মে ১৬, ২০১৬

মঠবাড়িয়ায় পারিবারিক কলহের জের ধরে পপি আক্তার (২০) নামে এক গৃহবধু আত্মহত্যা করেছে।  পুলিশ নিহত গৃহবধুর লাশ শনিবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করেছে। নিহত গৃহবধূ পপি আক্তার উপজেলার বকসির ঘটিচোরা গ্রামের ইউসুফ মাতুব্বরের স্ত্রী ও ছোট শিংগা গ্রামের আবদুস সালামের মেয়ে।

 

এদিকে নিহত গৃহবধূ পপি আক্তারের মা মানজুরা বেগমের দাবী তার মেয়ে মানসিক সমস্যার কারণে আত্মহত্যা করেছে।

 
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, উপজেলার বকসির ঘটিচোরা গ্রামের মৃত ওহাব মাতুব্বরের ছেলে ইউসুফ মাতুব্বরের সাথে ছোট শিংগা গ্রামের আবদুস সালামের মেয়ে পপি আক্তারের প্রায় ৫মাস পূর্বে বিয়ে হয়। এর আগে পপি আক্তারের আরও দুটি বিয়ে হয়েছিল। অন্যদিকে ইউসুফ মাতুব্বরের স্ত্রী সন্তান রয়েছে। দীর্ঘদিন ধরে পপি আক্তারের সাথে ইউসুফ মাতুব্বরের পারিবারিক কলহের সৃষ্টি হলে পপি আক্তার প্রায় একমাস পূর্বে বাবার বাড়ি চলে যায়। শনিবার (১৪ মে) বিকেলে পপি আক্তার ছোট শিংগা গ্রামের বাবার বাড়িতে বসে বিষপান করলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

 

সেখানে কিছুক্ষণ পর সে মারা যায়।
মঠবাড়িয়া থানার এসআই মোঃ মাহাফুজুর হাসান জানান, পারিবারিক কলহের কারণে গৃহবধূ পপি আক্তার আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। লাশ উদ্ধার করে রোববার ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  ১৫টি প্রশ্নের মুখে অসহায়-ব্যর্থ জাকারবার্গ  সোনা আসবে বৈধ পথে  ইথোফেনে পাকানো ফল ক্ষতিকর নয়  ঈদে ১ থেকে ৬ জুন ট্রেনের আগাম টিকিট বিক্রি  রোজায় গ্যাস্ট্রিক দূর করতে যা খাবেন  ইরাকে আত্মঘাতী বোমা হামলায় নিহত ৪, আহত ১৫  কেন্দ্রীয় ব্যাংকের স্প্রেড নির্দেশনা মানছে না ১১টি ব্যাংক  মাদক ব্যবসায়ীদের ককটেল হামলা, আহত ৩ পুলিশ  মেঘ ডাকলেই ফসলের মাঠ ফাঁকা  কিউবার মতো চীনেও সনিক অ্যাটাক ॥ আতঙ্ক