• Youtube
  • google+
  • twitter
  • facebook

মঠবাড়িয়ায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা

বরিশাল টাইমস রিপোর্ট১২:১৫ পূর্বাহ্ণ, মে ১৬, ২০১৬

মঠবাড়িয়ায় পারিবারিক কলহের জের ধরে পপি আক্তার (২০) নামে এক গৃহবধু আত্মহত্যা করেছে।  পুলিশ নিহত গৃহবধুর লাশ শনিবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করেছে। নিহত গৃহবধূ পপি আক্তার উপজেলার বকসির ঘটিচোরা গ্রামের ইউসুফ মাতুব্বরের স্ত্রী ও ছোট শিংগা গ্রামের আবদুস সালামের মেয়ে।

 

এদিকে নিহত গৃহবধূ পপি আক্তারের মা মানজুরা বেগমের দাবী তার মেয়ে মানসিক সমস্যার কারণে আত্মহত্যা করেছে।

 
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, উপজেলার বকসির ঘটিচোরা গ্রামের মৃত ওহাব মাতুব্বরের ছেলে ইউসুফ মাতুব্বরের সাথে ছোট শিংগা গ্রামের আবদুস সালামের মেয়ে পপি আক্তারের প্রায় ৫মাস পূর্বে বিয়ে হয়। এর আগে পপি আক্তারের আরও দুটি বিয়ে হয়েছিল। অন্যদিকে ইউসুফ মাতুব্বরের স্ত্রী সন্তান রয়েছে। দীর্ঘদিন ধরে পপি আক্তারের সাথে ইউসুফ মাতুব্বরের পারিবারিক কলহের সৃষ্টি হলে পপি আক্তার প্রায় একমাস পূর্বে বাবার বাড়ি চলে যায়। শনিবার (১৪ মে) বিকেলে পপি আক্তার ছোট শিংগা গ্রামের বাবার বাড়িতে বসে বিষপান করলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

 

সেখানে কিছুক্ষণ পর সে মারা যায়।
মঠবাড়িয়া থানার এসআই মোঃ মাহাফুজুর হাসান জানান, পারিবারিক কলহের কারণে গৃহবধূ পপি আক্তার আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। লাশ উদ্ধার করে রোববার ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে প্রেরণ করা হয়েছে।

লাইভ

টপ