• Youtube
  • google+
  • twitter
  • facebook
সর্বশেষ :

মঠবাড়িয়ায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ

বরিশাল টাইমস রিপোর্ট৩:২০ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০১৬

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার মিরুখালীতে বাক প্রতিবন্ধী কিশোরী (৩০) কে ধর্ষণের অভিযোগে শামসুল হক তালুকদার (৬০) নামে এক বৃদ্ধাকে এলাকাবাসী আট করে পুলিশে দিয়েছে। পুলিশ মঙ্গলবার  রাতে ওই বৃদ্ধের আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। শামসুল হক উপজেলার বড় শৌলা গ্রামের মৃত আসমত আলী তালুকদারের ছেলে।

 
পুলিশ ওই প্রতিবন্ধীর বাবার বরাত দিয়ে জানায়, বাক প্রতিবন্ধী ওই কিশোরী মঙ্গলবার রাত ৮টার দিকে প্রকৃতির ডাকে সারা দিতে বাড়ির বাইরে বের হলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা বৃদ্ধ শামসুল হক তাকে জোর পূর্বক ধর্ষণ করে। এ সময় ওই কিশোরী হাউমাউ করলে এলাকাবাসী বৃদ্ধকে হাতে-নাতে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই বৃদ্ধকে আটক করে এবং কিশোরীকে থানায় নিয়ে আসে।

 

এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে বৃদ্ধের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে বুধবার সকালে মামলা করেন। মামলার পর কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে প্রেরণ করা হয়েছে।

 
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ধর্ষণের অভিযোগে কিশোরীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলার পর পরই বুধবার দুপুরে বৃদ্ধকে আদালতে পাঠানো হয়েছে।

লাইভ

টপ