• Youtube
  • google+
  • twitter
  • facebook

মঠবাড়িয়ায় অগ্নিকান্ডে ব্যবসায়ির মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট১২:৫৭ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৭

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার মুসুল্লীবাড়ির সংলগ্ন একটি দোকানে আগুন লেগে দগ্ধ হয়ে আলম হাওলাদার (৫৫) নামে চার সন্তানের জনকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (১৭ জুলাই দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

নিহত আলম হাওলাদার উপজেলার মিরুখালী ইউনিয়নের বাঁশবুনিয়া গ্রামের মৃত আতাহার আলী হাওলাদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাতে আলম হাওলাদার বাড়ির সামনে নিজের চা-বিস্কুটের দোকান বন্ধ করে দোকানে ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে তার দোকানে আগুন লাগে। মুহূর্তের মধ্যে দোকান ঘরটি আগুনে পুড়ে যায়। পরে স্বজনরা ও এলাকাবাসী এসে ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ক্ষুদ্র ব্যবসায়ি আলম হাওলাদার আগুনে দোকান ঘরের মধ্যে আটকা পড়ে দগ্ধ হয়ে নিহত হন।

খবর পেয়ে ওই রাতেই মঠবাড়িয়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছানোর আগেই আগুন নিয়ন্ত্রণে আনে। ধারনা করা হচ্ছে জলন্ত সিগারেট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটতে পারে।

রাতে মঠবাড়িয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী শাহ নেওয়াজ ও থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাহাবুবুল ইসলাম বরিশালটাইমসকে জানান, নিহতের মরদেহের সুরতহাল সম্পন্ন করে মরদেহের ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়। এঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।”

ads

লাইভ

টপ