১ ঘণ্টা আগের আপডেট সন্ধ্যা ৬:০ ; মঙ্গলবার ; ডিসেম্বর ১৮, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভোলা উন্নয়নে ৪৬৫ কোটি টাকার উন্নয়ন কাজ চলছে: বাণিজ্যমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট
৬:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৮

ভোলায় প্রচুর গ্যাসের মজুদ রয়েছে, এই বিপুল পরিমান গ্যাস দিয়ে প্রচুর শিল্প-কল-কারখানা স্থাপন করা হবে বলে জানালেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরে তজুমদ্দিন স্টেডিয়ামে তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাবেক সম্পাদক অহিদ উল্লাহ জসিম হাওলাদারের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, শিল্প-কল-কারখানা স্থাপন হলে বেকারদের কর্মসংস্থান হবে। এছাড়া জেলায় অবকাঠামো উন্নয়নে ৪৬৫ কোটি টাকার উন্নয়ন কাজ চলছে বলেও জানান তিনি।

এসময় আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনের সভাপতিত্বে স্মরণসভায় আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম এমপি, পরিবেশ ও বন উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, আলী আজম মুকুল এমপিসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।’

গণমাধ্যম

আপনার মতামত লিখুন :

এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নির্বাচনী সহিংসতায় আমরা উদ্বিগ্ন: মার্কিন রাষ্ট্রদূত  সেই বৃদ্ধার মৃত্যু  কৃষকদের ঋণ মওকুফ না করা পর্যন্ত মোদিকে ঘুমাতে দেব না  পিয়া বিপাশার টার্গেটে ইমন  গুগলের পরিষেবা ব্যবহারে বিভ্রাট  তরুণ দম্পতিদের ঋণ দেবে বিএনপি  সালমান খানের স্ত্রী-সন্তানের খবর দিলেন শাহরুখ  ভুলভ্রান্তি হলে ক্ষমা চাই : শেখ হাসিনা  ১ বছর স্মার্টফোন না থাকলেই মিলবে লাখ ডলার  রাজশাহীতে ১০০ ভরি স্বর্ণসহ গ্রেফতার ৩