ভোলায় ১০লাখ টাকার বাগদা রেনু জব্দ, আটক ৫

বরিশাল টাইমস রিপোর্ট ১২:৪৬ অপরাহ্ণ, মে ৭, ২০১৬

ভোলার মেঘনা থেকে পাচারকালে সাড়ে ৩লাখ পিস বাগদা রেনু জব্দ করেছে মৎস্য বিভাগের একটি টিম। এ সময় ৫ জনকে আটক করা হয়েছে। শুক্রবার রাত ৯টায় মেঘনার নন্দরপুর এলাকা থেকে এসব রেনু জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, মো: হারুন (৪০),  কামরুল (৪৫), খোরশেদ (৫০), ইফসুফ আলী (৪০) ও জয়নাল আবেদিন (৩৭)। এদের বাড়ি মেহেন্দিগঞ্জ উপজেলার পাতারহাট এলাকায়। মৎস্য বিভাগ জানায়, মৎস্য বিভাগের নেতৃত্বে কোস্টগার্ডের সমন্বয়ে একটি টিম মেঘনায় অভিযানে নামে। এ সময় একটি ট্রলারযোগে পাচারকারীরা রেনু পাচার করছিলো।

অভিযান দলকে দেখে রেনু পাচারকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে অভিযান দলটি তাদের পিছু ধাওয়া করে ট্রলারসহ তাদের আটক করে।  ট্রলারে ১৪ পাতিল রেনু ছিলো। এসব পাতিলে ১০লাখ টাকা মূল্যের সাড়ে ৩লাখ পিস রেনু রয়েছে।

আটকৃতরা জানিয়েছে, রেনুগুলো মেহেন্দিগঞ্জ থেকে খুলনার নিয়ে যাওয়া হচ্ছিল। তবে রেনুর মালিক কে তা জানাতে পারেননি তারা।

এ ব্যাপারে ভোলা সদর সিনিয়র মৎস্য কর্মকর্তা পলাশ হালদার জানান, জব্দকৃত রেনু মেঘনায় অবমুক্ত করে দেয়া হয়েছে। আটককৃতদেও মোবাইল কোর্টে সোপর্দ করা হয়েছে।

বাগদা রেনু রক্ষায় মৎস্য বিভাগের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

সকাল ভবন (তৃতীয় তলা), প্যারারা রোড, বরিশাল-৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বিএম কলেজের সেই ছাত্রলীগ নেত্রীকে স্থায়ীভাবে বহিষ্কারের দাবি  শিল্পমন্ত্রীর নাম ভাঙ্গিয়ে চাঁদা দাবির অভিযোগে সাবেক ছাত্রদল নেতার বিরুদ্ধে মামলা  এমভি মহারাজ লঞ্চের মাস্টারকে পেটালো ছাত্রলীগ  মাকে ধর্ষণের অভিযোগে তরুণ গ্রেপ্তার  ঝালকাঠিতে শিল্পমন্ত্রীর নাম ভাঙিয়ে চাঁদাবাজি, এসআই ক্লোজড  সেই ছাত্রলীগ নেত্রীকে গণধোলাই, বহিস্কারের দাবিতে সড়ক অবরোধ  বরিশালে প্রশ্নফাঁসের ঘটনায় অফিস সহকারী গ্রেফতার  বরিশাল র‌্যাবের সেই ৬ সদস্যের বিরুদ্ধে তদন্তে নামবে পিবিআই  স্বপ্নের পদ্মাসেতুর রেল সংযোগ প্রকল্পের ঋণ চুক্তিসই আগামী সপ্তাহে  রাজধানীতে প্রতিপক্ষকে ফাঁসাতে সন্তানকে খুন করেন বাবা