৬ মিনিট আগের আপডেট

ভোলায় সংঘর্ষে আহত ৩০, সাংবাদিক গুলিবিদ্ধ

বরিশাল টাইমস রিপোর্ট ১:৫৯ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০১৬

ভোলা: ভোলা সদর উপজেলার রাজাপুর ও পূর্ব ইলিশা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে কয়েকটি ওয়ার্ডে সংঘর্ষে কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। এদের মধ্যে পুলিশের মিস ফায়ারে ভোলার এনটিভি প্রতিনিধি আফজাল হোসেন গুলিবিদ্ধ হয়েছেন।‍

বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুর সাড়ে ১২টার দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাজাপুর ৪নং ভোটকেন্দ্রে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে পুলিশের শটগানের  গুলিতে আহত হন সাংবাদিক আফজাল হোসেন।

এছাড়াও রাজাপুর ইউনিয়নের ৫, ৬ ও ৮নং এবং ইলিশা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধওয়া ও সংঘর্ষ হয়। এতে ৩০ জন আহত হন।

ভোলার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বরিশালটাইমসটোয়েন্টিফোর.কমকে বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে পুলিশ মোতায়েন রয়েছে।

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  যেন কয়েকটা গভীর নলকূপ দিয়ে লাভা উত্তোলন হচ্ছে!  মাঝারি থেকে ভারী বৃষ্টির সম্ভাবনা  বিদ্যুতের দাম বাড়ানোর সিদ্ধান্ত কেন অবৈধ নয় : হাইকোর্ট  সালমানের ছবির মুক্তি আটকে দিচ্ছে বিশ্ব হিন্দু পরিষদ  তারকাদের পছন্দের তালিকাতেও 'সেলফিশ'  চাঁদে পা রাখা চতুর্থ নভোচারী অ্যালান আর নেই  দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী  কাউন্সিলরসহ বন্দুকযুদ্ধে নিহত ১০  বঙ্গোপসাগরে ২৩ জুলাই পর্যন্ত মৎস্য আহরণ নিষিদ্ধ  তিন মামলায় খালেদা জিয়ার জামিন আদেশ আজ