• Youtube
  • google+
  • twitter
  • facebook

ভোলায় বম্বে সুইটস চিপসের প্যাকেটে মিলল ইঁদুরের ফ্রাই!

বরিশাল টাইমস রিপোর্ট১২:৪৩ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৭

ভোলায় বম্বে সুইটসের পাস্তা রিং চিপসের প্যাকেটে পাওয়া গেলো ইঁদুরের ফ্রাই। মঙ্গলবার (০৫ ডিসেম্বর) রাতে শহরের বাংলাস্কুল মোড়ের মা ফাস্টফুডের দোকানে চিপসের একটি প্যাকেটে ইঁদুরের ফ্রাই পাওয়া যায়। এ ঘটনায় শহরে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত অনেক ক্রেতা বলেন, ‘নামকরা একটি কোম্পানির প্যাকেটের ভেতরে ইঁদুরের ফ্রাই দেখে হতাশ হয়েছি।’

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে- গতকাল মঙ্গলবার সন্ধ্যার পর শহরের বাংলাস্কুল মোড়ের মা ফাস্টফুডে নকীব নামের এক ক্রেতা চিপস কিনতে যান। এসময় বম্বে সুইটসের পাস্তা চিপসের পাকেট খুললে তার ভেতরে মৃত ইঁদুর দেখে চমকে ওঠেন তিনি।

পরে বিষয়টি সাংবাদিকরা জানতে পেয়ে ঘটনাস্থলে গিয়ে বিষয়টি নিশ্চিত হন এবং এ ঘটনাটি প্রশাসনকেও অবহিত করেন। ঘটনাটি শহরে জানাজানি হলে ওই দোকানে উৎসুক জনতার ভিড় দেখা যায়।

ক্রেতা ব্যবসায়ী লিটন নাগর বরিশালটাইমসকে বলেন, ‘এর আগে এই কোম্পানির চিপসের প্যাকেটে বিভিন্ন ধরনের পোকা ও বালু পাওয়া গেছে। সম্ভুনাথ অ্যান্ড সন্স বম্বে সুইসের ডিলারশিপ এনে এসব নিম্নমানের চিপস সিন্ডিকেট করে বাজারজাত করছে।

যা স্বাস্থ্যের জন্য খুবই ক্ষতিকর। আমরা ভুক্তভোগী সাধারণ জনগণ যারা বিভিন্ন নামি এবং বেনামি কোম্পানির ডিলারশিপ এনে নিম্নমানের প্যাকেটজাত খাবার বাজারজাত করছেন তাদের আইনের আওতায় এনে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানাচ্ছি।’

এ ব্যাপারে বম্বে সুইট কোম্পানির ডিলার সম্ভুনাথ অ্যান্ড সন্সের প্রোপাইটর তরুণ ও সমীর বরিশালটাইমসকে বলেন, ‘এ ধরনের একটি নামকরা কোম্পানির চিপসের প্যাকেটের ভেতর ইঁদুর পাওয়ার বিষয়টি খুবই দুঃখজনক। আমরা কোম্পানির এরিয়া ম্যানেজার শাহে আলমকে অবহিত করেছি। কিন্তু তিনি এই বিষয়টি এড়িয়ে যান।’

লাইভ

টপ