• Youtube
  • google+
  • twitter
  • facebook

পুলিশের গুলিতে আহত সাংবাদিক ঢাকায় পঙ্গু হাসপাতালে

বরিশাল টাইমস রিপোর্ট৩:১০ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০১৬

পুলিশের গুলিতে আহত বিএমএসএফ ভোলা জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য নির্ভিক সাংবাদিক আফজাল হোসেনকে সোমবার রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত ৩১ মার্চ পেশাগত দায়িত্বপালনকালে পুলিশের গুলিতে তিনি আহত হয়েছিলেন। প্রথমে ভোলা জেনারেল হাসপাতালে চিকিৎসা শেষে বরিশাল শেবাচিমে পাঠানো হলে সেখানকার চিকিৎসকরা তাকে রোববার পঙ্গু হাসপাতালে পাঠিয়েছেন। সোমবার সকালে পঙ্গু হাসপাতালের চিকিৎসক গোলাম মাহমুদ তার শরীরের অবস্থা দেখেন।

উল্লেখ্য, ভোলা সদর উপজেলার রাজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দু’পক্ষের সংঘর্ষের খবর সংগ্রহকালে উত্তেজনা শেষে এক পুলিশ সদস্য তার পায়ে গুলি করে। এতে তার বাম পায়ে ৮টি গুলিবিদ্ধ হয়। ভোলা সদর হাসপাতালের চিকিৎসকরা তার পা থেকে ৪টি গুলি উদ্ধার করে এবং বাকী ৪টি গুলি তার পায়ে থেকে যায়। বরিশালের চিকিৎসকরা তা বের করতে না পারায় তাকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।
এদিকে আফজালের দ্রুত সুস্থ্যতা কামনা ও ঘটনার সাথে জড়িত পুলিশ সদস্যকে গ্রেফতার করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছে সংগঠনটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ। সোমবার পাঠানো এক বিবৃতিতে বিএমএসএফ কেন্দ্রীয় সভাপতি এসএম আব্দুল মুগনী নীরো ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর সরকারকে নির্ভিক সাংবাদিক আফজালের ব্যাপারে খোঁজ খবর নিয়ে দোষী পুলিশ সদস্যদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহনের দাবী করেন।

ads

লাইভ

টপ