• Youtube
  • google+
  • twitter
  • facebook

ভোলায় অপহৃত জেলের লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট৩:১৭ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০১৭

ভোলার মনপুরা উপজেলার মেঘনা নদী থেকে দুলাল মাঝি নামে এক জেলের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১১ আগস্ট) রাত ৮টার দিকে কলাতলীচর সংলগ্ন মনির বাজার খালের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়।

দুলাল মাঝি ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নুরু মৃধার ছেলে।

স্থানীয়রা জানায়, রাতে মনিরবাজার সংলগ্ন খালের ভেতর ভাসমান লাশ দেখে স্থানীয়রা কলাতলীর চর পুলিশ ফাঁড়িতে খবর দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

এদিকে বুধবার বিকাল ৩টার দিকে বোরহানউদ্দিন উপজেলার হাকিমুদ্দিন মাছ ঘাট সংলগ্ন মেঘনা নদীতে মাছ ধরা নিয়ে দুই নৌকার জেলেদের মধ্য মারামারি হয়। এ সময় দুলাল মাঝি নামে এক জেলে নদীতে পড়ে নিখোঁজ হন।

স্থানীয়রা জানায়, মাছ ঘাটের মহিউদ্দিন মাঝি তার ছেলে রাছেল ও অপর নৌকার দিদার মাঝিদের জালে পেচিয়ে একটি ইলিশ মাছ ওঠে। ইলিশ মাছটিকে নিয়ে দুলাল মাঝি গ্রুপের সাথে ঝগড়া হয়। এ সময় দুলাল মাঝি নদীতে পড়ে নিখোঁজ হন।

এ ঘটনায় তজুমদ্দিন কোস্টগার্ড ও বোরহানউদ্দিন থানা পুলিশ খবর পেয়ে মেঘনা নদীতে উদ্ধার অভিযান চালায়। পরে ভোলা থেকে কোস্টগার্ডের আরেকটি টিম এসে উদ্ধার অভিযানে যোগ দেয়। কিন্তু নিখোঁজ দুলাল মাঝিকে খুঁজে পাওয়া যায়নি।

শুক্রবার রাত ১০টায় কলাতলীচর পুলিশ ফাঁড়ির তদন্ত কর্মকর্তা এসআই মো. আকতারুজ্জামান দুলাল মাঝির লাশ উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেন।

লাইভ

টপ