ভোলার চারপাশে বসছে সিসি ক্যামেরা

বরিশাল টাইমস রিপোর্ট
১০:১০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৭

ভোলা পৌরসভা বর্তমানে বাংলাদেশের মডেল পৌরসভা হিসেবে পরিচিত। অচিরেই এই পৌরসভাকে স্মার্ট পৌরসভা হিসাবে ঘোষণা করা হবে। ইতোমধ্যে গুগল ম্যাপের মাধ্যমে ভোলার ৩৫০টি স্থান চিহ্নিত করা হয়েছে।

মঙ্গলবার ভোলা সরকারি কলেজের ২০১৭-১৮ শিক্ষা বর্ষের একাদশ ও অনার্স শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানে পৌরসভার মেয়র আলহাজ মোহাম্মদ মনিরুজ্জামান মনির এসব কথা বলেন।

তিনি সাংবাদিকদের জানিয়েছেন- ভোলা পৌরসভার সকল স্কুল, কলেজ, মাদরাসা ও ভোলার সদর রোডসহ বিভিন্ন পয়েন্টে সিসি ক্যামেরা বসানো হবে।

এতে করে ভোলা পৌরসভা সিসি ক্যামেরার আওতায় চলে আসবে। কোথাও কোনো নাশকতার ঘটনা ঘটলে সঙ্গে সঙ্গে আমরা বুঝতে পারব। এসময় তিনি ভোলা সরকারি কলেজে অচিরেই ড্রেনেজ ব্যবস্থা করে দেয়ার ঘোষণা দেন।

ভোলা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর পারভীন আখতারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো. গোলাম জাকারিয়া, অধ্যক্ষ দুলাল চন্দ্র ঘোষ, অধ্যক্ষ রুহুল আমিন জাহাঙ্গীর, শহীদ জিয়া আদর্শ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ খালেদা খানম ও জেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম চৌধুরী পাপন প্রমুখ।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  ভোটের সময় ‘ছোট মন্ত্রিসভা’ নাও হতে পারে : প্রধানমন্ত্রী  ব্যারিস্টার মঈনুল গ্রেফতার  ইলিশ অভিযানে ভুয়া ম্যাজিস্ট্রেটসহ আটক ৩  বরিশালে ভুয়া পুলিশ গ্রেপ্তার, কারাগারে প্রেরণ  ইউএনও’র বাসায় মিলল ১৮টি সাপ  পিরোজপুরে জেলেদের চাল নিয়ে রক্তারক্তি!, আহত ৫  পিরোজপুরে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির দায়ে বৃদ্ধের কারাদণ্ড  কাউনিয়ায় ৫২ পিস ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার  শপথ নিয়েই বঙ্গবন্ধুর মাজারে ছুটে গেলেন মেয়র সাদিক  রাখির বিরুদ্ধে তনুশ্রীর ১০ কোটি রুপির মামলা!