ভেঙে গেল শাকিব অপুর সংসার

বরিশাল টাইমস রিপোর্ট
১০:২৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০১৭

বাংলাদেশের জনপ্রিয় তারকা দম্পতি শাকিব-অপুর গোপন বিয়ের খবর জানাজানি হয় চলতি বছর ১০ এপ্রিল। এরপর থেকে চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন ছিল শাকিব-অপুর সংসার নাকি টিকবে না! অবশ্য সেই গুঞ্জন সত্যি হয়েছে।

পরিশেষে ভেঙে গেলো এই দম্পতির সংসার। বর্তমানে নোলক ছবির শুটিং এ হায়দ্রাবাদে রয়েছেন চিত্রনায়ক শাকিব খান।

সেখান থেকে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে তিনি জানান, ‘অপুর কাছে ডিভোর্সের চিঠি পাঠিয়েছি। ৩০ নভেম্বর হায়দ্রাবাদ আসার আগে ডিভোর্স পেপারে স্বাক্ষর করেছি।’

যদিও এ ডিভোর্সের আইনজীবী সুপ্রিম কোর্টের শেখ সিরাজুল ইসলাম সিরাজ। অপরদিকে চিত্র নায়িকা অপু বিশ্বাস সাংবাদিকদের জানিয়েছেন, ‘গণমাধ্যমের খবরে জেনেছি শাকিব আমাকে ডিভোর্স লেটার পাঠিয়েছে। কিন্তু আমি তা হাতে পাইনি। কারণ আমি বাসায় ছিলাম না।’

শাকিব তার পক্ষ থেকে ডিভোর্স দিয়েছেন এমনটা জানা গেছে। এ ব্যাপারে জানতে চাইলে সাংবাদিকদের এসব কথা বলেন অপু বিশ্বাস।

তিনি বলেন, বাসায় গেলে বলতে পারব চিঠি এসেছে কি-না। চিঠি পেলে কী ব্যবস্থা নেবেন- জানতে চাইলে অপু বলেন, কী আর ব্যবস্থা নেব। সে যদি এমন সিদ্ধান্ত নিয়ে থাকে আমার আর কিছু করার থাকবে না। আমার পরিবারের লোকদের সঙ্গে বসে আলাপ করে সিদ্ধান্ত নেব। এমন কিছু হলে আমাদের দু’জনেরই ইমেজ নষ্ট হবে। আমাদের একমাত্র ছেলের জীবনটাও একটা ধাক্কার মধ্যে পড়বে। দেখা যাক কী হয়।

শাকিব-অপু গোপনে বিয়ে করেন ২০০৮ সালের ১৮ এপ্রিল। বিয়ের ৮ বছরের মাথায় তাদের কোল জুড়ে আসে এক পুত্রসন্তান। তার নাম আব্রাহাম খান জয়। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে সিজারের মাধ্যমে জয়ের জন্ম হয়।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  ভোটের সময় ‘ছোট মন্ত্রিসভা’ নাও হতে পারে : প্রধানমন্ত্রী  ব্যারিস্টার মঈনুল গ্রেফতার  ইলিশ অভিযানে ভুয়া ম্যাজিস্ট্রেটসহ আটক ৩  বরিশালে ভুয়া পুলিশ গ্রেপ্তার, কারাগারে প্রেরণ  ইউএনও’র বাসায় মিলল ১৮টি সাপ  পিরোজপুরে জেলেদের চাল নিয়ে রক্তারক্তি!, আহত ৫  পিরোজপুরে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির দায়ে বৃদ্ধের কারাদণ্ড  কাউনিয়ায় ৫২ পিস ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার  শপথ নিয়েই বঙ্গবন্ধুর মাজারে ছুটে গেলেন মেয়র সাদিক  রাখির বিরুদ্ধে তনুশ্রীর ১০ কোটি রুপির মামলা!