ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের ফাঁসি

বরিশাল টাইমস রিপোর্ট ৫:০৮ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০১৬

ঝালকাঠিতে বড় ভাইকে গলা কেটে হত্যার দায়ে ছোট ভাইকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই মামলায় অপর এক আসামিকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে।

সোমবার (২৮ মার্চ) দুপুরে ঝালকাঠি জেলা ও দায়েরা জজ শফিকুল করিম এ রায় দেন।

মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী পিপি মান্নান রসুল এ তথ্য জানিয়েছেন।

ফাঁসির দণ্ডাদেশপ্রাপ্ত ব্যক্তির নাম নাজমুল ওরফে আজমুল। তিনি ঝালকাঠি জেলার কাঁঠালিয়া উপজেলার বাঁশবুনিয়া গ্রামের জিয়াউল হকের ছেলে। ঘটনার পর থেকে তিনি পলাতক।

যাবজ্জীবন কারাদণ্ডাদেশ প্রাপ্ত আসামি বেল্লাল হোসেন রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন। অভিযোগ প্রমাণিত না হওয়ায় এ মামলা থেকে এমাদুল নামে এক যুববকে খালাস দেওয়া হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ২০১০ সালের ২৪ সেপ্টেম্বর গভীররাতে পারিবারিক কলোহের জের ধরে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক আল-আমিনকে গলা কেটে হত্যা করেন তার ছোট ভাই নাজমুল ও সহযোগী বেল্লাল হোসেন।

পরের দিন সকালে পার্শ্ববর্তী চেচড়িরামপুর গ্রামে তার মৃতদেহ পাওয়া যায়।

ওই দিনই বড় ছেলে হত্যার ঘটনায় ছোট ছেলেসহ তিনজনকে আসামি করে মামলা করেন জিয়াউল হক।

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

সকাল ভবন (তৃতীয় তলা), প্যারারা রোড, বরিশাল-৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বরিশাল যুবদল নেতা মোমেন শিকদারের মূর্তিমান ত্রাস!  ঝালকাঠিতে মোটরসাইকেল চালককে কুপিয়ে হত্যা  ববির ডিন লাঞ্ছিতের ঘটনায় তদন্ত কমিটি গঠন  ক্ষমতায় গেলে দুর্নীতির মূল উৎপাটন : চরমোনাই পীর  বরিশাল সিটি কর্পোরেশনের প্রকৌশলী লাঞ্ছিত, প্রতিবাদে মানববন্ধন  বরিশালে মাদরাসার জমি দখলের পায়তারা, প্রশাসনের হস্তক্ষেপ কামনা  বিএম কলেজের সেই ছাত্রলীগ নেত্রীকে স্থায়ীভাবে বহিষ্কারের দাবি  শিল্পমন্ত্রীর নাম ভাঙ্গিয়ে চাঁদা দাবির অভিযোগে সাবেক ছাত্রদল নেতার বিরুদ্ধে মামলা  এমভি মহারাজ লঞ্চের মাস্টারকে পেটালো ছাত্রলীগ  মাকে ধর্ষণের অভিযোগে তরুণ গ্রেপ্তার