১ min আগের আপডেট

বৈঠকও ব্যর্থ, লঞ্চ ধর্মঘট চলবেই

বরিশাল টাইমস রিপোর্ট ১১:১৪ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০১৬

বরিশাল: নৌযান শ্রমিকদের বেতনসহ ১৫ দফা দাবিতে লাগাতার ধর্মঘটের বিষয়ে সরকার, মালিক ও শ্রমিকের মধ্যে দীর্ঘ ৫ ঘণ্টা বৈঠক শেষেও কোন সমঝোতা হয়নি। তবে সরকারের পক্ষ থেকে আগামী ১০ মে’র মধ্যে একটি কমিটি গঠন করে প্রয়োজনীয় এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রস্তাব করা হয়েছে।

 

সরকারের এই প্রস্তাবে মালিক পক্ষ আগামী ২৪ ঘণ্টার মধ্যে তাদের সিদ্ধান্ত জানাবে। তবে ঢাকা-নারায়নগঞ্চ-বরিশালসহ দক্ষিণাঞ্চলে যাত্রীবাহী লঞ্চ চলাচল অব্যাহত থাকবে বলে মালিক পক্ষ জানিয়েছে। শনিবার (২৩ এপ্রিল) রাজধানীর শ্রম ভবনে শ্রম মন্ত্রণালয়ের ডাকে অনুষ্ঠিত বৈঠক শেষে বাংলাদেশ নৌযান শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক চৌধুরী আশিকুল আলম সাংবাদিকদের এ কথা জানান।

 

এদিকে সরকারের এ প্রস্তাবের প্রেক্ষিতে নৌযান শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহারের বিষয়ে সমর্থন রয়েছে বলে নৌযান শ্রমিক নেতারা জানিয়েছেন। শনিবার বিকেল পৌনে ৫টায় শ্রম ভবনে তৃতীয় পক্ষের প্রতিনিধিদের মধ্যে এ বৈঠক শুরু হয়ে চলে রাত ১০টা পর্যন্ত। ধর্মঘটের তৃতীয় দিনে দু’পক্ষের মধ্যে এ বৈঠকের সভাপতিত্ব করেন শ্রমবিষয়ক প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু।

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  ইনোসেন্স অব মুসলিমসের জেরে মিসরে ইউটিউব বন্ধের নির্দেশ  পিরোজপুরে ডায়রিয়ার প্রকোপ, আক্রান্ত হাজারেরও বেশি  যেন কয়েকটা গভীর নলকূপ দিয়ে লাভা উত্তোলন হচ্ছে!  মাঝারি থেকে ভারী বৃষ্টির সম্ভাবনা  বিদ্যুতের দাম বাড়ানোর সিদ্ধান্ত কেন অবৈধ নয় : হাইকোর্ট  সালমানের ছবির মুক্তি আটকে দিচ্ছে বিশ্ব হিন্দু পরিষদ  তারকাদের পছন্দের তালিকাতেও 'সেলফিশ'  চাঁদে পা রাখা চতুর্থ নভোচারী অ্যালান আর নেই  দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী  কাউন্সিলরসহ বন্দুকযুদ্ধে নিহত ১০