৩ মিনিট আগের আপডেট

বিপুল পরিমান ইয়াবাসহ মাদক সম্রাট গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট ১০:২৪ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০১৬

পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবাসহ মো. ওহিদুজ্জামান ওহিদ (৩৫) নামে এক চিহ্নিত মাদক সম্রাটকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বেলা ৩টায় উপজেলার পূর্ব সোহাগদল গ্রামস্থ মেহেদী বাগান এলাকায় এ সফল অভিযান চালানো হয়।

 

গ্রেপ্তার ওহিদুজ্জামান ওহিদ পাশ্ববর্তী দক্ষিণ কৌরীখাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। তবে এলাকায় সে সকলের কাছে কমবেশি মাদক সম্রাট হিসেবে পরিচিত বলে নিশ্চিত হওয়া গেছে।

 

বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র‌্যাব-৮) পরিচালক লে. কর্নেল ফরিদুল আলম জানান, নেছারাবাদ থানা এলাকায় একটি টহল টিম ডিউটিকালে নিশ্চিত হয় পূর্ব সোহাগদল গ্রামস্থ সন্ধ্যা নদীর পাড়ে মেহেদী বাগানের ভেতর মাদক জাতীয় ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় হচ্ছে।
প্রাপ্ত তথ্যের ভিত্তিতে টহল দলটি কৌশলগতভাবে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টাকালে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার স্বীকারোক্তি অনুযায়ী সে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত এবং তার হেফাজতে ইয়াবা ট্যাবলেট রক্ষিত আছে।

 

সে মোতাবেক তার শরীরে তল¬াশি চালিয়ে ৫০২  পিচ ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবা বিক্রিত নগদ ২০হাজার ৬০ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনার মাদক নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  কিউবার মতো চীনেও সনিক অ্যাটাক ॥ আতঙ্ক  এবার সাবমেরিন থেকে ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা চালাল রাশিয়া  বেঁচে আছেন সৌদি ক্রাউন প্রিন্স বিন সালমান!  ফেসবুক কেন ব্যবহারকারীদের নগ্ন ছবি চাইছে?  দূতাবাসের মাধ্যমে ভোট দিতে চান প্রবাসীরা  বিশ্বজুড়ে ইংরেজি কি 'জনপ্রিয় ভাষা' হিসেবে টিকে থাকবে?  আবহাওয়া: হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা  বড় হয়ে প্রিয়াঙ্কা হতে চায় মিমি  'এখানো দেশে আর্জেন্টিনার সমর্থক বেশি'  আবারও বার্সায় চুক্তি নবায়ন করবেন মেসি