• Youtube
  • google+
  • twitter
  • facebook

বিপুল পরিমান ইয়াবাসহ মাদক সম্রাট গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট১০:২৪ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০১৬

পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবাসহ মো. ওহিদুজ্জামান ওহিদ (৩৫) নামে এক চিহ্নিত মাদক সম্রাটকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বেলা ৩টায় উপজেলার পূর্ব সোহাগদল গ্রামস্থ মেহেদী বাগান এলাকায় এ সফল অভিযান চালানো হয়।

 

গ্রেপ্তার ওহিদুজ্জামান ওহিদ পাশ্ববর্তী দক্ষিণ কৌরীখাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। তবে এলাকায় সে সকলের কাছে কমবেশি মাদক সম্রাট হিসেবে পরিচিত বলে নিশ্চিত হওয়া গেছে।

 

বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র‌্যাব-৮) পরিচালক লে. কর্নেল ফরিদুল আলম জানান, নেছারাবাদ থানা এলাকায় একটি টহল টিম ডিউটিকালে নিশ্চিত হয় পূর্ব সোহাগদল গ্রামস্থ সন্ধ্যা নদীর পাড়ে মেহেদী বাগানের ভেতর মাদক জাতীয় ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় হচ্ছে।
প্রাপ্ত তথ্যের ভিত্তিতে টহল দলটি কৌশলগতভাবে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টাকালে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার স্বীকারোক্তি অনুযায়ী সে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত এবং তার হেফাজতে ইয়াবা ট্যাবলেট রক্ষিত আছে।

 

সে মোতাবেক তার শরীরে তল¬াশি চালিয়ে ৫০২  পিচ ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবা বিক্রিত নগদ ২০হাজার ৬০ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনার মাদক নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

লাইভ

টপ