• Youtube
  • google+
  • twitter
  • facebook

বিদ্রোহী প্রার্থীর কাছে অসহায় নৌকার প্রার্থী !

বরিশাল টাইমস রিপোর্ট১১:৫৬ পূর্বাহ্ণ, মার্চ ১৪, ২০১৬
পিরোজপুর : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ৮ নং আমড়াগাছিয়া ইউনিয়নে নিজ দলের বিদ্রোহী প্রার্থীর কাছে অসহায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. সুলতান মিয়া।

দলীয় মনোনয় চেয়ে ব্যর্থ হয়ে স্বেচ্ছাসেবক লীগের ইউনিয়ন কমিটির আহবায়ক মো. মোশাররফ শরীফ (চশমা) স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার দাপটে মাঠে নামতে পারছেন না নৌকার মার্কার প্রার্থীসহ সমর্থকরা।

আ.লীগ মনোনীত প্রার্থী সুলতান মিয়া সাংবাদিকদের বলেন, আমি দলীয় সভানেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী হয়েও বিদ্রোহী প্রার্থীর বাঁধার কারণে কোনঠাসা হয়ে আছি। আমড়াগাছিয়ার কালিকাবাড়ি এলাকার গাবতলা বাজারে আব্দুল কাদের নামে আমার এক কর্মী শখ করে নৌকা বানিয়ে ঝুলিয়ে রেখেছিল। মোশাররফের লোকদের হুমকিতে তা নামাতে বাধ্য হয়েছে। প্রচার কাজে আমার কর্মীরা মাঠে নামতে ভয় পাচ্ছে। তাদেরকে বিভিন্নভাবে হুমকি দেয়া হচ্ছে।

এ ব্যাপারে মোশাররফ শরীফ অভিযোগ অস্বীকার করে বলেন, নিজের ভরাডুবি হবে জেনে সুলতান মিয়া এসব অভিযোগ করছেন।

তিনি বলেন, এক সময়ের বিএনপি নেতা নব্য আওয়ামী লীগের হওয়ায় দলের কেউ তাকে সমর্থন করছেন না। এ ইউনিয়নে তার কোন জনসমর্থন নেই।

সুলতান মিয়া সাংবাদিকদের জানান, আমাকে কোথাও মিটিং সভা করতে দিচ্ছে না মোশাররফ শরীফ। এ পর্যন্ত দুটি মিটিং করেছি তা ও পুলিশ পাহারায়।

তিনি আরো বলেন, আজ সোমবার একটি মিটিং করার জন্য সময় নির্ধারণ করা আছে। মিটিংএ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকার কথা রয়েছে, তবে তা করতে পারব কিনা  জানি না।

লাইভ

 

টপ