৩ মিনিট আগের আপডেট

বিএনপি ক্ষমতায় আসলে আ’লীগের নেতাকর্মীদের ঘর ছাড়া করবে : বাণিজ্যমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট ৫:৩৮ অপরাহ্ণ, মার্চ ১১, ২০১৮

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহম্মেদ নেতাকর্মীদের উদ্দেশে করে বলেন- ২০০১ সালে বিএনপি ক্ষমতায় এসে কিভাবে লুটপাট করেছে, কিভাবে আমাদের অত্যাচার করেছে, নির্যাতন করেছে তা সকলের জানা আছে। কিন্তু আমরা তার প্রতিশোধ নেইনি।

রোববার (১১ মার্চ) দুপুরে ভোলা সদর উপজেলার ভেলুমিয়ার ইউনিয়নের চন্দ্র প্রসাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের সদস্য নবায়ন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন- বিএনপি আবার ক্ষমতায় আসে তাহলে আমাদের ঘর ছাড়া করবে। তাই আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে সমস্ত শক্তি সঞ্চয় করে বিএনপির বিরুদ্ধে রুঁখে দাঁড়াতে হবে।

মন্ত্রী বলেন- মানুষ হত্যার দায়ে যাদের ফাঁসি হয়েছে, বিএনপি সেই সব স্বাধীনতা বিরোধীদের সাথে ঐক্য করেছে।

এতে আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনাসুল হক আরজু এবং সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ প্রমুখ।”

পাঠকের মন্তব্য






সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  ঝালকাঠিতে মদসহ ৬ কলেজছাত্র গ্রেপ্তার  বরিশালে ট্রলারডুবিতে নিখোঁজ স্কুলছাত্রীসহ ৪ জনের সন্ধান মেলেনি  বরিশালে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রবৃষ্টির আশঙ্কা  বাসের ধাক্কায় পিকআপ ভ্যানের ৯ যাত্রী নিহত  বাউফলে হত্যা মামলার বাদীকে হাতুড়িপেটা, ভেঙেছে হাত-পা  বরিশালে মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় প্রাইভেটকার চালককে কুপিয়ে জখম  প্রকাশিত সংবাদের প্রতিবাদ  গোল করলেই 'বিবস্ত্র' হবেন সুপার মডেল!  মেয়েকে কুপ্রস্তাব, স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী!  বিসিসিতে মেয়র পদে আ’লীগের মনোনয়ন কিনলেন খান মামুন