• Youtube
  • google+
  • twitter
  • facebook

বাড়ি ফেরা হলো না আশা মনির

বরিশাল টাইমস রিপোর্ট২:৩৭ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০১৬

বরিশাল: প্রতিদিনের বুধবারও ক্লাস শেষে করে বাসায় ফিরছিলেন আশা মনি। কিন্তু স্কুল থেকে অদুরে যেতেই ঘটলো বিপত্তি। ঘাতক মাইক্রোবাস কেড়ে নিলো তার প্রাণ। তাই প্রতিদিনের ন্যায় আজ আর এই সোনা মনির বাসায় ফেরা হলো না। চিরতরে চলে গেলেন না ফেরার দেশে। নিহত আশা মনি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার রায়াপুরের বটতলা গ্রামের জাকির হোসেনের মেয়ে।

সে রায়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিলো।

প্রত্যক্ষদর্শীরা জানায়- প্রতিদিনের ন্যায় আশা মনি স্কুল শেষে বেলা ১২টার দিকে একটি ব্যাগ হাতে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে রায়াপুর এলাকায় তার বাসার অদুরে বরিশাল-ঝালকাঠি সড়ক পাড় হওয়ার প্রাক্কালে একটি মাইক্রোস বেপরোয়া গতিতে এসে তাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হলে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়।

কিন্তু হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন শেবাচিমের জরুরি বিভাগের ডাক্তার।’

এ ঘটনায় স্থানীয় বিক্ষুব্ধ জনতা একত্রিত হয়ে ওই এলাকায় সড়কে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। ফলে এক ঘন্টা সড়কে সব ধরণের যানবাহন চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে ঝালকাঠি জেলা প্রশাসক মিজানুল হক চৌধুরী এবং পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা ঘটনাস্থলে ছুটে যান।

এসময় তাদের অনুরোধের প্রেক্ষিত্রে বিক্ষুব্ধ জনতা তাদের অবস্থান থেকে সরে আসলে বেলা ১টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়। কিন্তু এ ঘটনায় ঘাতক মাইক্রোবাসটিকে আটক করতে পারেনি পুলিশ।’

সংশ্লিষ্ট নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বরিশালটাইমসকে জানান, শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য শেবাচিমের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মাইক্রোবাসটি আটকের চেষ্টা চলছে। পাশাপাশি একটি মামলা দায়েরেরও প্রস্তুতি নেয়া হয়েছে।’

লাইভ

টপ